• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


একাধিক দক্ষিণি অভিনেতার বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৩, ১১:৩৩ এএম
একাধিক দক্ষিণি অভিনেতার বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি
ছবি: সংগৃহীত

দক্ষিণি ইন্ডাস্ট্রিতে সাধারণত একে অপরের বিরুদ্ধে অভিযোগ তোলার বিষয়টা খুব একটা দেখা যায় না। তবে এবার ধানুশসহ একাধিক তামিল অভিনেতার ♚বিরুদ্ধে অভিযোগ এনেছে প্রযোজকদের সংগঠন টিএফপিসি (তামিল ফিল্ম প্রোডিউসার্স কাউন্সিল)।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে, ধানুশ, বিশাল রেড্ডি, সিলম্বরাসন ও অথর্ব একাধিকবার চুক্তির নিয়ম ভেঙেছেন। এর ফলে তাদের বিরুদ্ধে নিষেধাজ্ঞা জারি করেছে প্রযোজকরা। এর মধ্যে অভিনেতা 🌜সিলম্বরাসন ওরফে সিম্বু নাকি একটি সিনেমার জন্য ৬০ দিন শুটিং করার কথা দিয়ে মাত্র ২৭ দিন শুটিং করেছেন। এমন অভিযোগ সিনেমার প্রযোজক মাইকেল রায়াপ্পানের।

এদিকে প্রযোজকদের অভিযোগ প্রকাশ্যে এলে অভিনেতারদের মধ্যে ধনুষকে নিয়ে অনুরাগীদের নতুন কৌতূহলের দানা বেঁধে♑ছে। ‘অতরঙ্গী রে’ খ্যাত অভিনেতার বিরুদ্ধে অভিযোগ, তিনিও নাকি একটি সিনেমার কাজ সম্পূর্ণ করেননি।

অভিযুক্ত অভিনেতারা সমস্যার 𒊎সমাধান না করা পর্যন্ত তাদের উপরে নিষেধাজ্ঞা জারি করেছেন ওই প্রযোজক সংস্থা। এমনকি নতুন কোনো সিনেমাতেও তাদেরকে চুক্তিবদ্ধ করবেন না তারা। যদিও অভিনেতাদের তরফ থেকে এই বিষয়ে এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। 

Link copied!