• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নির্মাতা মোহাম্মদ নোমান আর নেই


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৬, ২০২৩, ০৩:৫০ পিএম
নির্মাতা মোহাম্মদ নোমান আর নেই
নির্মাতা মোহাম্মদ নোমান। ছবি: সংগৃহীত

ক্যানসারে আক্রান্ত হয়ে মারা গেছেন নির্মাতা মোহඣাম্মদ নোমান। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বেলা ১টা ৩০ মিনিটে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় শেষনিশ্বাস ত্যাগ করেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন টেলিভিশন নাটক নির্মাতাদের সংগঠন ডিরেক্টরস গিল্ডের সাধারণ সম্পাদক এস এম কামরুজ্জামান সাগর।

এক ফেসবুক পোস্টে এস এম কামরুজ্জামান সাগর লেখেন, “ডিরেক্টরস গিল্ড বাংলাদেশের সদস্য নাট্য নির্মাতা মোহাম্মদ নোমান ইন্তেকাল করেছে𝓰ন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। ๊ডিরেক্টরস গিল্ড বাংলাদেশের পক্ষ থেকে মরহুমের আত্মার শান্তি কামনা করছি ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।”  

দীর্ঘদিন ধরে মরণব্যাধি ক্যানসারের সঙ্গে লড়া🐼ই করছিলেন মোহাম্মদ নোমান। লিউকেমিয়ার সঙ্গে ব্লাড ক্যানসার ধরা পড়েছিল তার। পরিবার, নিকটাত্মীয় ও বিভিন্ন💛 সংগঠনের সহযোগিতায় চলছিল নোমানের ব্যয়বহুল চিকিৎসা।

পরিবার, নিকটাত্মীয় ও বিভিন্ন সংগঠনের সহযোগিতায় চলছিল নোমানের ব্যয়বহুল চিকিৎসা। তার পরও খরচ চালানো﷽ কঠিন হয়ে পড়ায় কদিন আগে প্রধানমন্ত্রীসহ সমাজের বিত🤡্তবান মানুষদের সহযোগিতা চেয়েছিল তার পরিবার। কিন্তু তার আগেই না ফেরার দেশে পাড়ি দিলেন এই নির্মাতা।

Link copied!