• ঢাকা
  • বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রভাসের নতুন সিনেমা ‘সালার’ ফার্স্টলুক প্রকাশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ৪, ২০২৩, ০৩:৩৭ পিএম
প্রভাসের নতুন সিনেমা ‘সালার’ ফার্স্টলুক প্রকাশ

দক্ষিণি তারকা প্রভাসের সিনেমা মানেই একশনের নতুন আমে𒁃ꦉজ। বাহুবলি কিংবা সম্প্রতি মুক্তিপ্রাপ্ত আদিপুরুষের কথা বললেই প্রভাসের নাম চলে আসে। দীর্ঘদিন আলোচনায় থাকা প্রভাসের ‘সালার’ সিনেমার ফার্স্টলুক প্রকাশ্যে এসেছে।

ভারতীয় গণমাধ্যম ‘সংবাদ প্রতিদিনের’ এক প্রতিবেদনে বলা হয়, সিনেমাটির টিজার মুক্তি পাবে আগামী ৬ জুলাই। প্রশান্ত ন🍸ীল সিনেমাটির পরিচালক হিসাবে 🐠রয়েছেন।

এদিকে একের পর এক সিনেমা ফ্লপের পরেও ভক্তদের জন্য সিনেমা করে যাচ্ছেন এই অভিনেতা🀅। ꦕসম্প্রতি মুক্তি পাওয়া  ‘আদিপুরুষ’ও ফ্লপ বক্স অফিসে। তবুও পারিশ্রমিক না কমানোর অভিযোগ উঠেছে দক্ষিণি  তারকা প্রভাসের বিরুদ্ধে। সিনেমা প্রেমিরা দাবী করে, ভারতের জনপ্রিয় সিনেমা ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এর পরের সিকুয়্যাল প্রভাসের ‘সালার’।

প্রভাসের সবশেষ সিনেমা ‘আদিপুরুষ’-এর সংলাপ নিয়ে উঠে আপত্তি।  তা পরে পালটে দেওয়া হয়। ইতোমধ্যেই নেপালে প্রভাস-কৃতীর ‘আদিপুরুষ’ ছবি 🥀নিষিদ্ধ করা হয়েছে। এছাড়াও ভারতের বেশ কিছু রাজ্যে এই সিনেমাকে কেন্দ্র 💎করে দাঙ্গা-হাঙ্গামা হয়েছে বলে জানা গেছে।

‘আদিপ𓂃ুরুষ’-এ রাম, রামায়ণ-এর অপমান- অভিযোগ তুলে কয়েক দিন আগেই দিল্লি হাই কোর্টের দ্বারস্থ হয়েছিল হিন্দু সেনা। এলাহাবাদ উচ্চ আদালতে দায়ের হয়েছে আরও একটি জনস্বার্থ মামলা। সেখানে অভিযোগ করা হয়েছে, বজরংবলী এꦡবং রাবণকে আদ্যোন্ত বিকৃত করে দেখানো হয়েছে।

 

 

 

 

 

Link copied!