• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মুজিব বায়োপিকের শিল্পী-কলাকুশলীদের সম্মানে প্রধানমন্ত্রীর নৈশভোজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৪, ২০২৩, ০১:৪৬ পিএম
মুজিব বায়োপিকের শিল্পী-কলাকুশলীদের সম্মানে প্রধানমন্ত্রীর নৈশভোজ
শিল্পী-কলাকুশলীদের সম্মানে প্রধানমন্ত্রীর নৈশভোজ। ছবি: সংগৃহীত

বাংলাদে♉শ-ভারতের ♏যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে নির্মিত সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’। ভারতের খ্যাতিমান পরিচালক শ্যাম বেনেগাল পরিচালিত এই সিনেমায় দেশের শতাধিক শিল্পী অভিনয় করেছেন। সেসব শিল্পী ও কলাকুশলীদের সম্মানে গণভবনে নৈশভোজের আয়োজন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার (১৩ অক্টোবর)൩ নৈশভোজে প্রধানমন্ত্রী আমন্ত্রিত অতিথিদের সঙ্গে কুশল বিনিময় করেন এবং তাদের খোঁজখবর নেন।

প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব কে এম সাখাওয়াত মুন গণমাধ্যমকে জানান, প্রধানমন্ত্রী আগামীতেও এ ধরনের চলচিত্র নির্মাণের জন্য সংশ্লিষ্টদের তাগিদ দেন, যাতে নতুন প্রজন্ম সঠিকভাবে ইতিহাস জানতে পারে। একই সঙ্গে সারাদেশে যেসব সিনেমা হল বন্ধ রয়েছে সেগুলো সংস্কার করে পুনরায় চা🌱লু করতে সংশ্লিষ্টদের নির্দেশ দেন । পরে প্রধানমন্ত্রী চলচ্চিত্রটির শিল্পী ও কলাকুশলীদের হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন।

‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে অভিনেতা আরিফিন শুভ ছাড়াও ফজিলাতুন নেছা মুজিবের চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, শেখ হাসিনার চরিত্রে নুসরাত ফারিয়া, তাজউদ্দীন আহমদের চরিত্রে রিয়াজ আহমেদ। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন দিল⭕ারা জামান, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, জায়েদ খান, খায়রুল আলম সবুজ, ফেরদৌস𝓰 আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, মিশা সওদাগরসহ দেশের শতাধিক জনপ্রিয় শিল্পী।

Link copied!