• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মাহফুজের সঙ্গে জুটি বাঁধছেন পরীমনি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩, ১০:৩৬ এএম
মাহফুজের সঙ্গে জুটি বাঁধছেন পরীমনি
মাহফুজ আহমেদ ও পরীমনি। ছবি: সংগৃহীত

গেল ঈদুল আজহাতে  ‘প্রহেলিকা’ সিনেমা দিয়ে দীর্ঘ আট বছর পরে রুপালি পর্দাতে ফিরেছেন জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ। ဣওটিটিতে মুক্তির অপেক্ষায় রয়েছে তার ওয়েব সিরিজ ‘অদৃশ্য’। এরই মধ্যে ভক্তদের জন্য দিলেন আরেকটি সুখবর। আবারও ওটিটি দুনিয়ায় হাজির হতে যাচ্ছেন এই অভিনেতা। আর সেই ওয়েব ফিল্মে প্রথমবারের মতো মাহফুজের জুটি হিসেবে থাকছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি।

জানা গেছে, অভিনেতা মাহফুজ আহমেদ ও পরীমনিকে নিয়ে নতুন ওয়েব ফিল্ম ‘চন্দ্রস্নানে এসো’ নির্মাণ করতে যাচ্ছেন নির্মাতা চয়নিকা চৌধুরী। এ প্রসঙ্গে 🅠চয়নিকা চৌধুরী বলেন, “মাহফুজ এবং পরীর সঙ্গে চূড়ান♌্ত আলাপ হয়েছে। দুজনেই গল্পটি খুব পছন্দ করেছে। গল্প শুনে একেবারে চুপ হয়ে ছিল কিছুক্ষণ! এরপর সানন্দে রাজি হয়ে গেছে। এখন চিত্রনাট্য তৈরির কাজ চলছে পুরোদমে। সেটা প্রস্তুত হলেই আমরা শুটিং শিডিউল ঠিক করব।”

দেশের গুণী এ নির্মাতা আরও বলেন, “এ ওয়েব ফিল্মে আরও একজন পুরুষ অভিনয়শিল্পী রয়েছে। তিনি কে? সেটি জানতে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে। নতুন এ গল🥃্পের চিত্রনাট্য ডেভেলপিংয়ের কাজ চলছে। চিত্রনাট্য লিখেছেন রায়হান খান।”

‘চন্দ্রস্নানে এসো’ ওয়েব ফিল্মটি নির্মিত হবে থ্রিলারধর🌃্মী রোমান্টিক গল্পে। এতে ‘সুপারস্টার চিত্রনায়িকা’রূপে দেখা যাবে পরীমণিকে। তাকে ঘিরে এগিয়ে যাবে ওয়েব ফিল্মটির কাহিনি।

এর আগে গত ঈদুল♏ আজহায় চয়নিকা চৌধুরী পরিচালিত মাহফুজ আহমেদ ও শবনম বুবলী অভিনীত ‘প্রহেলিকা’ সিনেমাটি মুক্তি পেয়েছিল। সেসময় প্রেক্ষাগৃহে বেশ সাড়া জাগিয়েছিল মাহফুজ-বুবলী জুটি।

Link copied!