• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এফডিসির বাগানে ‘অপারেশন জ্যাকপট’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৩, ২০২৪, ১২:৩২ পিএম
এফডিসির বাগানে  ‘অপারেশন জ্যাকপট’
এফডিসির বাগানে ‘অপারেশন জ্যাকপট’ সিনেমার একটি দৃশ্যে জয় চৌধুরী রোশান, ইমন , শিপন ও শিমুল খান। ছবি- সংগ্রহ

নতুন বছরের দ্বিতীয় দিন থেকে এফডিসির বাগানে শুরু হয়েছে ‘অপারেশন জ্যাকপট’ ছবির শুটিং।  মুক্তিযুদ্ধের সময় ‘অপারেশন জ্যাকপট’ নামের এক অভিযানে চট্টগ্রাম ও মোংলা সমুদ্রবন্দর, চাঁদপুর ও নারায়ণগঞ্জে একযোগে গ☂েরিলা অপারেশন চালানো হয়েছিল। 

সেই অভিযানে পাকিস্তানসহ আরও কয়েকটি দেশ থেকে অস্ত্র, খাদ্য ও তেল নিয়ে আসা ২৬টি জাহাজ ডুবিয়ে দিয়েছিলেন বীর মুক্তিযোদ্ধারা। সেই ঘটনা নিয়ে বিশাল বাজেটে চলচ্চিত্র নির্মাণের উদ্যোগ নিয়েছে মুক্তিযুদ্ধবিষয়ক মꦑন্ত্রণালয়।

যৌথভাবে🔜 ছবিটি পরিচালনা করছেন ঢাকার দেলোয়ার জাহান ঝন্টু 🏅ও কলকাতার রাজীব কুমার।

গতকাল এফডিসি ২ নম্বর ফ্লোরে দেখা গেল তিন নায়ক মামনুন ইমন, জয় চৌধুরী ও শিপন মꦺিত্র,  জিয়াউল রোশান, এবং খলচরিত্রের অভিনয়শিল্পী শিমুল খানকে। একেবারে অচেনা রূপে। এমনভাবে তাঁরাও তাঁদের আগে দেখেননি। পরনে তাদের লুঙ্গি। সবাইকে এভাবে লুঙ্গি পরতে দেখা যায়নি। তারা জানান, একটি ছবির শুটিংয়ের জন্যই তাঁদের এই বেশভূষা।

চিত্রনায়ক জিয়াউল রোশান জানান, লুঙ্গি পরার অভিজ্ঞতা প্রথমবার হয়েছে। ‘অপারেশন জ্যাকপট’ ছবিতে চরিত্রের প্রয়োজনে এমনটা করেছেন। এই নায়ক সম্প্রতি ‘মায়া দ্য লাভ’ নামের একটি ছবির শুটিং শেষ করেছেন। এর বাইরে ‘জামদানি’, ‘রিভেঞ্জ’, ‘বিট্রে’ ছবির শুটিংও শেষꦇ করেছেন।

চিত্রনায়ক মামনুন ইমন এখন ‘অপ🔜ারেশন জ্যাকপট’ ছবির শুটিংয়ে ব্যস্ত হলেও সম্প্রতি এই নায়ক ‘মায়া’ নামের একটি ওয়েবফিল্মের কাজ শেষ করেছেন। এই ওয়েবফিল্মে ইমনের বিপরীতে অভিনয় করেছেন সারিকা সাবরিন।

 

Link copied!