• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিচ্ছেদের পথে নেহা কক্কর!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৯, ২০২৩, ০৩:২৬ পিএম
বিচ্ছেদের পথে নেহা কক্কর!

বলিউডের অন্যতম জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। ৬ জুন ৩৫ বছরে পা দেন এই গায়িকা। 𝔍রাত ১২টা বাজতে নেহার বাড়িতেই শুরু হয় উদযাপন। এদিন ক্রিকেটার উজবেন্দ্র চাহাল এবং তার স্ত্রী ধনশ্রী চাহাল পার্টিতে থাকলেও  খুঁজেও পাওয়া যায়নি নেহার স্বামী রোহানপ্রীত সিংকে।

আনন্দবাজার জানিয়েছে, জন্মদিনের একগুচ্ছ ছবি-ভিডিও নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভাগ কর⛦ে নিয়েছেন নেহা। সেখানে মধ্যরাতে কেক কাটা থেকে শুরু করে কেক খাওয়ানোর ছবিও রয়ে♋ছে। সঙ্গে সুন্দর করে সাজানো ঘরে উপহারের ঝলক। উপস্থিত সবাইকে ধন্যবাদ দিয়ে হৃদয়স্পর্শী পোস্ট নেহার। কিন্তু কোনো ছবিতেই প্রতিক্রিয়া দেখা গেল না রোহানের। নিজে থেকেও স্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে কোনো পোস্ট করেননি তিনি। রোহানপ্রীতর অনুপস্থিতি ভাবিয়ে তুলেছে অনুরাগীদের। তবে কি মন-কষাকষি স্পষ্ট? একসঙ্গে আর থাকছেন না নেহা-রোহান?

নেহা ও রোহানের দেখা হ💜য় চণ্ডীগড়ে। ‘নেহু দা বিয়া’ নামের মিউজিক ভিডিও করতে গিয়ে প্রেমে পড়েন এই তারকা যুগল। নেহার চেয়ে বয়সে ৮ বছরের ছোট রোহান পেশায় গায়ক। তাকে মনে ধরে যায় গায়িকার। এরপর প্রেমকে পরিণয়ে রূপ দেন। ২০২০ সালের ২৪ অক্টোবর ধুমধাম আয়োজনে মালাবদল করেন তারা।

Link copied!