• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পপির সঙ্গে বিয়ের কোনো প্রশ্নই আসে না : আদনান কামাল


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১৩, ২০২৩, ০৪:৫৪ পিএম
পপির সঙ্গে বিয়ের কোনো প্রশ্নই আসে না : আদনান কামাল
চিত্রনায়িকা পপি ও তার কথিত স্বামী আদনান উদ্দিন কামাল। ছবি: সংগৃহীত

বিয়ে করে আড়ালে আছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপি। এমন গুঞ্জন প্রায়ই শোনা যায় মিডিয়াপাড়ায়।  সম্প্রতি গুঞ্জন রটে –‘জান্নাত গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর আদনান উদ্দিন কামালের সঙ্গে তিন বছর আগে বিয়ে হয়েছে পপির। এমনকি তাদের একটা সন্তানও আছে’। এমন সংবাদ যখন খবরের শিরোনামগুলোতে ঘুꦗরপাক খাচ্ছে, সে সময় পপির সঙ্গে নিজের বিয়ে নিয়ে মুখ খুলেছ𝓰েন কথিত স্বামী আদনান কামাল।

সংবাদমাধ্যমকে দেওয়া এꦅক সাক্ষাৎকারে আদনান কামাল বলেন, “পপি তাদের পারিবারিক বন্ধু। কিন্তু তার সঙ্গে বিয়ের কোনো প্রশ্নই আসে না। এটা কোনো মহল তার বিরুদ্ধে ছড়াচ্ছে।”

ব্যবসায়ী আদনান আরও বলেন, “গতকাল সারা দিন আমার কাছে কয়েক হাজার ফোন এসেছে। আমি বিরক্ত। আমাকে এমনভাবে প্রশ্ন করতেছে, যেন আমি রিমান্ডে আছি। অনেকে এমনও লিখেছে, আমার সঙ্গে কথা বলার 🐈চেষ্টা করা হয়েছে। কিন্তু মুঠোফোন বন্ধ পাওয়া গেছে। আমাকে এসব করে রীতিমতো ভাইরাল করে দিয়েছে। আমার ওয়াইফও বিষয়টি বেশ উপভোগ করছে।”

অনেকটা ক্ষোভ নিয়ে আদনান বলেন, “আমি পুরোনো ঢাকার ছেলে। মানুষের ইজ্জত–সম্মান অনেক বড় জিনিস। কাউকে ছোট করে কেউ কখনো বড় হতে পারেন না।  আমি সবাইকে অনুরোধ করব, জ💟েনে লিখুন। না জেনেও যদি লিখতে চান, তা–ও লিখুন। কিন্তু খারাপ লাগছে এটা দেখে, আপনারা আমার তিন সন্তানকে নিয়ে লেখালেখি করতেছেন, এটা খুবই কষ্টদায়ক।”

এর আগে ঢাকাই সিনেমার 🔥চিত্রনায়ক জায়েদ খানের সঙ্গেও পপিকে নিয়ে🃏 বিয়ের গুঞ্জন রটে। এফডিসির নির্বাচনের আগে জায়েদের বিরুদ্ধে ফেসবুক লাইভে পপি কথা বলেন। এতে তাদের দুজনের সম্পর্কের ফাটলের বিষয়টি প্রকাশ্য আসে। 

Link copied!