• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিচ্ছেদের গুঞ্জন নিয়ে যা বললেন নেহা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ১৭, ২০২৩, ০৪:২৩ পিএম
বিচ্ছেদের গুঞ্জন নিয়ে যা বললেন নেহা

চলতি মাসের শুরুতে গুঞ্জন উঠেছিল জনপ্রিয় গায়িকা নেহা কাক্কার ও তার স্বামী রোহনপ্রীত সিংয়ের সম্💫পর্কের ফাটꦕল ধরা নিয়ে। তবে এবার সেই গুঞ্জন উড়িয়ে দিলেন নেহা নিজেই। সামাজিকমাধ্যমে স্বামী রোহানের সঙ্গে একাধিক ছবি শেয়ার করেছেন নেহা। এর প্রতিটি ছবিতেই ধরা পড়েছে তাদের রসায়ন।

ক্যাপশনে এই গায়িকা লেখেন, ‘স্বামী রোহনে সঙ্গে অন্যতম সেরা ছুটি কাটিয়ে শহরে ফিরলাম।’ পোস্টের কমেন্ট বক্সে চোখ রাখতেই দেখা গেছে অনুরাগীদের সব মজার মন্তব্য। নেহা ও রোহনের সম্পর্ক যে ঠিকঠা🐓ক রয়েছে, সেটা দেখে খুশি ভক্তরা।  

বিয়ের পর থেকেই স্🌄বামীর প্রতি ভালোবাসা 🐽উজাড় করা লেখা, ছবি শেয়ার করেন নেহা। সব উদযাপন, ছুটি কাটানোর সময়ে পাশাপাশি দেখা যেত এই যুগলকে। তবে ছন্দপতন হয়েছিল এবছরের জন্মদিনে।

গেল ৬ জুন ছিল নেহা কাক্কারের জন্মদিন।๊ এদিন জীবনের ৩৫তম বছরে পা রেখেছেন এই গায়িকা। দিনটি তিনি পরিবার ও বন্ধুবান্ধবের সঙ্গে কাটিয়েছেন। বিপরীতে তার ভক্তরা খেয়াল করেন, নেহাকে জন্মদিনে শুভেচ্ছা জানাননি তার স্বামী। আর এই পোস্টকে ঘিরেই তাদের বিচ্ছেদের🙈 গুঞ্জন উঠেছিল।  

২০১🔴৪ সাল থেকে ২০১৮ সালের সেপ্টেম্বর পর্যন্ত অভিনেতা হিমাংশু কোহলির সঙ্গে সম্পর্কে ছিলেন নেহা। এ সম্পর্ক থেকে বের হয়ে এসে ২০১৯ সালে মানসিক অবসাদের কথা জানান গায়িকা। এরপর করোনাকালে জীবনের নতুন সঙ্গীকে খুঁজে পান নেহা।

‘নেহু দা বিয়া’ শিরোনামের মিউজিক ভিডিও করার সময় রোহনের ꦅসঙ্গে সম্পর্কে জড়ান। অল্প কয়েকদিনের প্রেমের পরই ২০২০ সালে বিয়ে করেন তারা।  

Link copied!