• ঢাকা
  • রবিবার, ১৮ আগস্ট, ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ১৩ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নিশোর ‘পুনর্জন্ম’ অন্তিম পর্বের তুমুল সাড়া


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ১, ২০২৩, ০২:৪২ পিএম
নিশোর ‘পুনর্জন্ম’ অন্তিম পর্বের তুমুল সাড়া

ভিকি জাহেদের দর্শকপ্রিয় নাটক ‘‌পুনর্জন্ম’। ডার্ক-থ্রিলার ও সাসপেন্সে ভরা এ নাটক সব শ্রেণীর দর্শকের মন জয় করেছে। নাটকটি নিয়ে দর্শকের আগ্রহের শেষ নেই। এর প্রথম কিস্তি প্রচারের পর দর্শক নাটকটির পরবর্তী অংশ আনার দাবি রাখে। এরপর আসে ‘‌পুন♕র্জন্ম ২’। যার রেশ ধরে আসে পুনর্জন্ম নাটকটির অন্তিম পর্ব। যা প্রকাশের পর দর্শক মহলে তুমুল সাড়া ফেলেছে।

শুক্রবার (৩🌞০ জুন) রাতে  বেসরকারি টেলিভিশন চ্যানেল আইয়ের পর্দায় প্রচারের পর ভিকি জাহেদের জনপ্রিয় এই নাটকটির অন্তিম পর্ব প্রকাশিত হয় চ্যানেল আই প্রাইমের ইউটিউবে! স্ট্রিমিং হওয়ার সময় একসঙ্গে এক লাখের বেশী দর্শক দেখেন ২ ঘণ্টা ২০ মিনিট ব্যাপ্তীর বিশেষ এই নাটক। সিক্যুয়ালে নির্মিত এই নাটকের মূল চরিত্রে অভিনয় করেন আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী। ডার্ক-থ্রিলার ও সাসপেন্সে ভরা এ নাটক সবশ্রেণীর দর্শকের🧜 মন জয় করে।

ইউটিউবে প্রকাশের ১২ ঘণ্টার মধ্যে নাটকটি দেখা হয়েছে প্রায় ১৫ লাখ বার। দেশী কন্টেন্টে ইউটিউব ট্রেন্ডিংয়ে ৪ নম্🔴বরে জায়গা💖 করে নিয়েছে নাটকটি।

২০২১ সালের জুলাইতে চ্যানဣেল আইয়ের উদ্যোগে ‘পুনর্জন্ম’ নির্মিত হয়েছিল। প্রথম কিস্তিতে নাটকটি ব্যাপকভাবে আলোচিত হয়, যার ধারাবাহিকতায় তৈরি হয় পরবর্তি সিক্যুয়ালগুলো।

 

Link copied!