• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নতুন তিন ছবিতে নাজিফা তুষি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৫, ২০২৪, ১১:১৩ এএম
নতুন তিন ছবিতে নাজিফা তুষি
অভিনেত্রী নাজিফা তুষি। ছবি: সংগৃহীত

আসছে নত🦩ুন তিন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী নাজিফা তুষি। নাটক ও মডেলিং দিয়ে শোবিজে পথচলা🐭 শুরু করেছিলেন এই অভিনেত্রী। ক্যারিয়ারের প্রথম সিনেমা ‘হাওয়া’র মাধ্যমে দর্শকের নজর কাড়েন তুষি।

অবশ্য প্রথম সিনেমা রমরমা যাওয়ার পরও আর নতুন কোনো সিনেমায় দেখা যায়নি অভিনেত্রীকে। ওই সময় বিভিন্ন অভিনয় কর্মশালা ও কোর্স করেছেন তিনি।
প্রাচ্যনাটের সঙ্গেও যুক্ত ছিলেন এই অভিনেত্রী। তবে নতুন খবর আগামী বছর তিনটি সিনেমায় দেখা যাবে তুষিকে। সম্প্রতি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন অভিনেত্রী।
তুষি জানান, তাকে আগামী বছর পর্দায় দেখা যাবে। একে একে তিনটি নতুন কাজ মুক্তি পাবে🔯। আপাতত সে অপেক্ষাতেই থাকতে হবে। ভক্তদেরও অপেক্ষা করতে বললেন এই অভিনেত্রী।

মেজবাউর রহমান সুমনের ‘হাওয়া’র পর অনেক সিনেমাতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন নাজ🐽িফা তুষি। ভেবেচিন্তে হ্যাঁ বলেছিলেন সিনেমার পরিচালক-প্রযোজককে। কিন্তু তারা কারা, সে বিষয়ে কিছুই বলেননি তুষি। তার কথায়, এখনই সিনেমা নিয়ে কোনো তথ্য দিতে পারব না। প্রযোজক-পরিচালকরা সময়মতো জানাবেন।

অভিনেত্রী🦩র কথায়, ‘সিনেমাটি নিয়ে ক🐟িছু বলা বারণ। এ কারণে আমিও কিছু খোলাসা করতেও পারছি না। আমিও হাঁপিয়ে উঠেছি। আমারও তো কাজের খবর জানাতে ইচ্ছা করে।’

ভক্তদের অপেক্ষা করার আহ্বান জানিযে তুষি বলেন, ‘একটি কাজ শেষ হয়েছে। কাজটি পছন্দের পরিচা⛎লকের সঙ্গে হয়েছে এবং সেটি ভালো হয়েছে। যার সঙ্গে কাজ করেছি, তিনি আমার পছন্দের পরিচালক। যে প্রসেসে কাজটা হয়েছে, এটা অনেকটা মেঘ না চাইতে বৃষ্টির মতো।’

Link copied!