• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘মুজিব’ সিনেমায় আমাকে স্ক্রিনে দেখে সবাই চিৎকার করেছে: জায়েদ খান


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৩, ০৪:৩৩ পিএম
‘মুজিব’  সিনেমায় আমাকে স্ক্রিনে দেখে সবাই চিৎকার করেছে: জায়েদ খান
টিক্কা খানের চরিত্রে জায়েদ খান। ছবি: সংগৃহীত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী অবলম্বনে নির্মিত ‘মুজিব: একটি জাতির রূপকার’ সিনেমাটি আগারগাঁওয়ের ফিল্ম আর্কাইভে বিশেষ প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। সেখানে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজে উপস্থিত থেকে ঐতিহাসিক এ সিনেমাটি দেখেন। প্রধানমন্ত্রীর সঙ্গে একই হলে বসে সিনেমা দেখেছ💦েন‘মুজিব’ সিনেমায় টিক্কা খানের চরিত্রে অভিনয় করা জায়েদ খান।

সিনেমাতে নিজের অভিজ্ঞতার কথা জানিয়ে জায়েদ খান বলেন, “প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বসে ছবি দেখা এবং তিনি সম্পূর্ণ ছবিটা দেখেছেন এ অনুভূতি অবর্ণনীয়। সারাজীবনও এই ছবিতে জায়েদ খান বেঁচে থাকবে, এটা আমার জীবনে বড় পাওয়া।”

প্রত্যেক শিল্পীর ন্যাচারাল অভিনয়ের প্রশংসা করেছেন প্রধানমন্তꦛ্রী এমনটা জানিয়ে জায়েদ খান বলেন, “স্ক্রিনে আমার উপস্থিতি স্বল্প। কিন্তু যখনই আমার দৃশ্য পর্দায় আসে তখন সবাই চিৎকার ও তালি দেওয়া শুরু করে। এটা আমার জন্য অনেক বড় পাওয়া।”

‘মুজিব: একটি জাতির রূপকার’ দেখে প্রধানমন্ত্রী কেঁদেছেন জানিয়ে জায়েদ বলেন, “সিনেমাতে তার বাবার মৃত্যু দেখে কান্না ধরে রাখতে পারেননি।সিনেমার শেষে চোಞখ 𒁏মুছতে মুছতে তিনি বের হয়েছেন। তার চোখে পানি দেখেছি। তিনি দুই ঘণ্টা আমাদের সময় দিয়েছেন। সবার সঙ্গে ছবি তুলেছেন। প্রধানমন্ত্রী বলেছেন, তিনি নিজে ছবিটি হওয়ার জন্য বিভিন্নভাবে সময় দিয়েছেন। এবার সারাবিশ্বের মানুষ ছবিটি দেখতে পারবেন।”

শুক্রবার (১৩ অক্টোবর) দেশের ১৫৩টি প্রেক্ষাগৃহে মুক্তিও পায় সিনেমাটি। যেটা সাম্প্রতিক সময়ে ঢালিউডের যে কোনো সি🐟নেমার মুক্তির ক্ষেত্রে সর্বোচ্চ এবং রেকর্ড।

‘মুজিব: একটি জাতির🍷 রূপকার’ সিনেমায় বঙ্গবন্ধুর চরিত্রে অভিনেতা আরিফিন শুভ ছাড়াও ফজিলাতুন নেছা মুজিবের চরিত্রে নুসরাত ইমরোজ তিশা, শেখ হা🌠সিনার চরিত্রে নুসরাত ফারিয়া, তাজউদ্দীন আহমদের চরিত্রে রিয়াজ আহমেদ। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন দিলারা জামান, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, জায়েদ খান, খায়রুল আলম সবুজ, ফেরদৌস আহমেদ, দীঘি, রাইসুল ইসলাম আসাদ, গাজী রাকায়েত, তৌকীর আহমেদ, মিশা সওদাগরসহ দেশের শতাধিক জনপ্রিয় শিল্পী।

Link copied!