• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘মিস ইউনিভার্স ইন্ডিয়া’ বিজয়ী চণ্ডীগড়ের শ্বেতা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৩, ০২:৩৫ পিএম
‘মিস ইউনিভার্স ইন্ডিয়া’ বিজয়ী চণ্ডীগড়ের শ্বেতা
শ্বেতা শারদা। ছবি : সংগৃহীত

‘মিস ইউনিভার্স ইন্ডিয়া ২০২৩’ ব🥃িজয়ী হয়েছেন চণ্ডীগড়ের শ্বেতা শারদা।

রোববার (২৭ আগস্ট) মুম্বাইয়ে এক বর্ণাঢ্য অনুষ্ঠানের 🐈মাধ্যমে বেছে নেওয়া হয় মিস ইউনিভার্স মঞ্চের এই ভারতীয় প্রতিনিধিকে। গতবারের বিজয়ী দ🙈িভিতা রায় বিজয়ের মুকুট পরিয়ে দেন শ্বেতাকে।

দিল্লির মেয়ে সোনাল কুকরেজ🀅া ‘মিস ডিভা সুপারন্যাশনাল ২০২৩’-এর খেতাব লাভ করেন। রানারআপ নির্বাচিত হয়েছেন কর্ণাটকের তৃষা শেঠি। ৭২তম মিস ইউনিভার্সে ভারতের প্রতিনিধিত্ব করবেন শ্বেতা।

এদিকে ফাইনালের দিন শ্বেতার পরনে ছিল ডিজাইনার নিকিতা মাইসালকারের ডিজাইন করা গ্লিমারি থাই-স্লিট গাউন। বিজয়ী হিসেবে শ্বেতার নাম ঘোষণার সঙ্গে সঙ্গে🍸 তিনি আবেগতাড়িত হয়ে পড়েন। দিভিতা রাই তাকে যখন ক্রাউন পরান সেই সময় কেঁদে ফেলেন শ্বেত🐈া।

১৬ বছর বয়সে ൲স্বপ্নপূরণের জন্য মায়ের সঙ্গে মুম্বাই পাড়ি জমান তিনি। সিঙ্গেল মাদার হিসেবে শ্বেতাকে বড় 𓆏করেছেন তার মা। শ্বেতার জীবনের সবচেয়ে প্রভাবশালী মানুষ তার মা। ২২ বছরের শ্বেতা ইতিমধ্যেই একাধিক রিয়েলিটি শো যেমন ডিআইডি, ডান্স ডিওয়ানে ও ডান্স প্লাস-এ অংশ নিয়ে ফেলেছেন। মডেলিংয়ের পাশাপাশি তিনি অসাধারণ ডান্সও করেন।

ডান্সের জনপ্রিয় রিয়েলিটি শো ‘ঝলক দিখলাজা’-তে কোরিওগ্রাফার হিসেবেও ছিলেন শ্বেতা। ইনস্টাগ্রামে শ্বেতার ৪ লাখ অনুসারী। সোশ্যালᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ মিডিয়ায় শ্বেতা সেনসেশন তৈরি করে ফেলেছেন ইতিমধ্যেই। শ্বেতা সম্প্রতি গায়ক জুবিন নওটিয়াল ও তুলসী কুমারীর মিউজিক ভিডিও ‘মাস্ত আঁখে’-তে বলিউড অভিনেতা শান্তনু মাহেশ্বরীর সঙ্গেও কাজ করেছেন। 

Link copied!