• ঢাকা
  • রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৩ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অপরাধীকে ধরতে পুলিশের পোশাকে মিম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২০, ২০২৩, ১০:৪৮ এএম
অপরাধীকে ধরতে পুলিশের পোশাকে মিম
‘মানুষ’ সিনেমায় পুলিশের চরিত্রে বিদ্যা সিনহা মিম। ছবি: সংগৃহীত

দেশের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। সুন্দরী প্রতিযোগিতা দিয়ে পথ চলা শুরু হলেও সৌন্দর্য💎 আর অভিনয় দক্ষতায় জিতেছ❀েন দর্শকদের মন। ঢালিউডের সঙ্গে ওপার বাংলার টালিউডের বেশ সুনাম রয়েছে তার। গল্পের প্রয়োজনে নিজেকে ভাঙতে পছন্দ করেন ঢাকাই সিনেমার এই অভিনেত্রী। এবার টালিউডের  ‘মানুষ’ সিনেমায় অপরাধীকে ধরতে পুলিশের চরিত্রে পর্দায় আসছেন মিম।

রোববার(১৯ নভেম্বর)সামাজিক যোগাযোগমাধ্যম🎐 ‘মানুষ’ সিনেমায় নিজের চরিত্র মন্দিরাকে সামনে আনলেন মিম। এরপরই ভাইরাল হয়ে যায় সেই পোস্ট। পুলিশের পোশাক পরা ছবি ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে মিম লেখেন, মুক্তিপ্রতিক্ষিত ‘মানুষ’-এর এক ঝলক। চরিত্র মন্দিরা।

 ‘মানুষ’ সিনেমায় মন্দিরা চরিত্রে বিদ্যা সিনহা মিম। ছবি: মিমের ফেসবুক

মিমের এমন লুক দেখে সন্তুষ্ট তার অনুরাগীরা। মন্তব্যের ঘরে তারা শুভকামনা জানিয়েছেন অভিনেত্রীকে। এর আগেও দেশের প্রথম সাইবার ক্রাইম থ্রিলার সিনেমা অন্তর্জাল🔯ে পুল🍷িশের বিশেষ ইউনিটের চরিত্রে দেখা গেছিল তাকে। সেসময়ও দর্শকের কাছে বেশ প্রশংসিত হয় তার চরিত্র।

আগামী ২৪ নভেম্বর কলক📖াতায় মুক্তি পাচ্ছে সিনেমা ‘মানুষ’, যেট꧒ির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন পশ্চিমবঙ্গের সুপারস্টার জিৎ। সিনেমায় জিতের সঙ্গে পর্দা ভাগ করেছেন মিম।

এদিকে সিনেমাটি পশ্চিমবঙ্গের সঙ্গে একই দিনে বাংলাদেশেও মুক্তি পাবে বলে জানিয়েছে বাংলাদেশের প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান ဣজাজ মাল্টিমিডিয়া। তবে, সিনেমার প্রচারে জিৎ কবে ঢাকায় আসবেন সে বিষয়ে এখনো চূড়ান্ত কিছু জানানো হয়নি।

Link copied!