• ঢাকা
  • মঙ্গলবার, ২০ আগস্ট, ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


দেশে সেন্সর ছাড়পত্র পেল ‘জওয়ান’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৩, ০৬:২৮ পিএম
দেশে সেন্সর ছাড়পত্র পেল ‘জওয়ান’
‘জওয়ান’ সিনেমার পোস্টার। ছবি: সংগৃহীত

বিশ্বব্যাপী মুক্তি পাওয়া বলিউড বাদশা শাহরুখ খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘জওয়ান’ অবশেষে বাংলাদেশেও সেন্সর ছাড়পত্র পেয়েছে। ‘জওয়ান’ সিনেমার আমদানিকারক প্রতিষ্ঠান অ্যাকশন🧸 কাট এন্টারটেইনমেন্টের অনন্য মামুন সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে অনন্য মামু🐭ন লিখেছেন, ‘জওয়ান আন-কাট সেন্সর। বাংলাদেশে প্রদর্শনে আর কোনো বাধা নেই।’

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে অনন্য মামুন বলেন, ‘‘সিনেমাটি বাংলাদেশে আমদানি করেছে অ্যাকশন কাট। প্রতিষ্ঠানটির সঙ্গে সিনেমাটি আমদানিতে যু🍌ক্ত আছে রংধনু গ্রুপও। আমরা সিনেমাটি আন্তর্জাতিক মুক্তির দিনে বাংলাদেশের দর্শকদের দেখাতে প্রস্তুত।’’

জনপ্রিয় নির্মাত♏া অ্যাটলি কুমার পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন দক্ষিণি নারী সুপারস্টার নয়নতারা, বিজয় থালাপতি প্রমুখ। সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে বলিউড তারকা দীপিকা পাডুকোনকে।

সার্কভুক্ত দেশগুলোর মধ্যে পণ্য আমদানি-রপ্তানি চুক্তি ‘সাফটা’র আওতায় ‘জওয়ান’ বাংলাদেশে আমদানি করেছে অ্যꦰাকশন কাট এন্টারটেইনমেন্ট। এর বিপরীতে 🎉বাংলাদেশ থেকে রপ্তানি করা হয়েছে শাকিব খানের ‘নবাব এলএলবি’।

Link copied!