• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বরুণের পরিবর্তে ‘ইকিস’ সিনেমায় অমিতাভের নাতি!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৯, ২০২২, ০৬:০৬ পিএম
বরুণের পরিবর্তে ‘ইকিস’ সিনেমায় অমিতাভের নাতি!

পরিচালক শ্রীরাম রাঘবন নির্মাণ করতে যাচ্ছেন লেফটেন্যান্ট অরুণ ক্ষেত্রপালের বায়োপিক। দীর্ঘ দিন ধরে সিনেমাটি পাইপলাইনে রয়েছে। কথা ছিল, ‘ইকিস’ শিরোনামের এ সিনেমায় অভিনয় ক🌳রবেন বরুণ ধাওয়ান। কিন্তু আকস্মিকভাবে সিনেমাটি থেকে বাদ পড়লেন বরুণ। তার পরিবর্তে নেওয়া হয়েছে অমিতাভের নাতি অগস্ত্যা নন্দাকে। খবর ইন্ডিয়া টুডের।

প্রকাশিত প্রতিবেদনে সংবাদমাধ্যমটি জানিয়েছে, ‘ইকিস’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্যা নন্দার। এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে দে🍃খা যাবে অগস্ত্যাকে। শ্রীরাম রাঘবন পরিচালিত এ সিনেমায় ধর্মেন্দ্র অভিনয় করবেন। বরেণ্য এই অভিনেতার জন্মদিন উপলক্ষে আজ এই ঘোষণা দেন সিনেমাটির প্রযোজক দীনেশ বিজান।

মূলত, ২০১৯ সালে এ সিনেমা নির্মাণের ঘোষণা দেন নির্মাতারা। ২০২০ সালে সিনেমাটির শুটিং শুরুর কথা ছিল। কিন্তু করোনা সংকটের কারণে থেমে যায় এ সিনেমার কাজ। চলতি বছরের শুরুতেও জানা যায়, এ সিনেমায় অভিনয় করবেনꦕ বরুণ ধাওয়ান।ဣ কিন্তু সর্বশেষ এ সিনেমা থেকে বাদ পড়লেন তিনি।

অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের দুই সন্তান। কন্যা শ্বেতা বচ্চন ও পুত্র অভিষেক বচ্চন। নিখিল নন꧟্দার সঙ্গে ঘর বেঁধেছেন শ্বেতা বচ্চন। এ দম্পতির পুত্র অগস্ত্যা নন্দা। এরই মধ্যে ‘দ্য আর্চিস’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। এটি🐼 পরিচালনা করেছেন জোয়া আখতার।

Link copied!