• ঢাকা
  • শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রকাশ হলো ইমরানের নতুন হিন্দি গান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ১২:৩৮ পিএম
প্রকাশ হলো ইমরানের নতুন হিন্দি গান
ইমরান মাহমুদুল। ছবি: কোলাজ

ইমরান মাহমুদুল। বাংলা গানে স্♒বতন্ত্র অবস্থান গড়ে নিয়েছেন নিজ গুণে। প্লেব্যাক, নাটকের গান থেকে মিউজিক ভিডিও অনেক বছর ধরেই তার রাজত্ব। এর পাশাপাশি ভাষার গণ্ডি পেরিয়ে হিন্দি গানও উপহার দিয়েছেন ত💝িনি। ২০১৫ সালে ‘তেরে লিয়ে’ ও ২০২২-এ ‘ম্যায়নু দস্তু’ শিরোনামের গান প্রকাশ করেছেন। এবার আবারো নিয়ে এলেন নতুন হিন্দি গান।

বুধবার (১১ 🙈সেপ্টেম্বর) প্রকাশ হলো তার নতুন গান ‘টুটি মোহাব্বত’। ডি আর জে রেকর্ডসের ইউটিউব চ্যানেল থেকে গানটি প্রকাশ করা হয়।

‘টুটি মোহাব্বত’ গানটির কথা লিখেছেন মীর। যৌথভাবে সুর করেছেꩲন রাহুল কর ও অঞ্জন গুহ। মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সৌমিত্র সিং। প্রযোজনায় ছিলেন সানি খান্না আর সঞ্চালনায় শচীন শর্মা ও কৃতিকা সিং। গানটি প্রকাশ করেছে ভারতের ডিআরজে রেকর্ডস।

হিন্দি গান নিয়ে ইমরান বলেন, ‘গায়কীতে ♌নতুন সুর, ভিন্ন ভাষা আর সময়ের ছাপ তুলে ধরতেই তার এই আয়োজন।গানটির কথা ও সুর শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে।’

কণ্ঠশিল্পী পরিচয়ের বাইরেও ইমরান সময়ের সফল একজন সংগীত পরিচালক। যার সুবাদে রিয়েলিটি শোর বিচারকের আসনেও বসার সুযোগ হয়েছে তার। গানের ভুবনে তার পথচলার দেড় যুগও পূর্ণ হয়নি, অথচ এরই মধ্যে সাফল্য আর স্বীকৃতি তাকে নিয়ে এসেছে শীর্ষদের কাতারে, যা অবাক করে সংগীতবোদ্ধাদের অনেককে। 
যদিও এ কথাগুলো নতুন করে বলার কিছু নেই, কারণ ইমরান সম্পর্কে শ্রোতাদের জানাশোনা একেবারে কম নয়।
 

Link copied!