• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ইমরান হাশমির চুমু আরামদায়ক নয় : তনুশ্রী দত্ত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১০, ২০২৩, ১০:১৮ এএম
ইমরান হাশমির চুমু আরামদায়ক নয় : তনুশ্রী দত্ত
ইমরান হাশমিকে চুমু খাওয়ার দৃশ্য। ছবি: সংগৃহীত

বলিউডের রোমান্টিক জুটি বলতে পরিচিত ছিল ইমরান হাশমি ও তনুশ্রী দত্ত। আশিক বানায়া আপনে (২০০৫), চকোলেট: ডিপ ডার্ক সিক্রেটস (২০০৫) এবং গ🐼ুড বয়, ব্যাড বয় (২০০৭) সিনেমা দিয়ে বেশ জনপ্রিয়তা অর্জন করেন তারা। সে সময় যার সঙ্গে অভিনয় করেই রাতারাতি বিখ্যাত হয়েছিলেন তনুশ্রী এবার সেই ইমরানের বিরুদ্ধেই বিস্ফোরক মন্তব্য করলেন তিনি।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে, নিজের সহশিল্পী ইমরান হাশমিকে চুমু নিয়ে দোষারোপ করেছেন অভিনেত্রী তনুশ্রী দত্ত। এর আগে অভিনেতা নানা পাটেকারের বিরুদ্ধে অভিযোগ করার পর ‘মিটু’ বিতর্কে উত্তাল হয় সামাজিক যোগাযোগমাধ্যম সহ গোটা ভারত। যার কারণে হার꧙িয়ে যাওয়া তনুশ্রী আবারও ফিরে আসেন আলোচনায়। এবার বোমা ফাটালেন ইমরান হাশমিকে নিয়ে।

ইমরান হাশমির সঙ্গে তনুশ্রী দত্তের চুম্বন দৃশ্য। ছবি: সংগৃহীত

সংবাদমাধ্যমটি আরও জানায়, ‘আশিক বানায়া আপনে’ সিনেমার বেশ কিছু সাহসী দৃশ্যের মধ্যে অন্যতম ছিল চুমু। সিনেমায় তনুশ্রী-ইমরানের গভীর চুমু নিয়ে তনুশ্রী বলেন, “ইমরানের চুমু নাকি বেশ অস্বস্তিদ♐ায়ক ছিল। যেটা বাস্তব জীবনের যৌন সম্পর্কের অনুভূতি এনে দেওয়ার মত। যা মেনে নিতে পারেননি তনুশ্রী।”

এক সাক্ষাৎকারে তনুশ্রী বলেন, “ইমরান আমার জন্য শুধুই একজন সহ-অভিনেতা। আমি তার সঙ্গে তি🐼নটি সিনেমা করেছি। ‘চকোলেট’-এও একটি চুম্🗹বন দৃশ্যের শ্যুটিং ছিল। সেটা যদিও পরে ব্যবহার করা হয়নি। প্রথম ছবিতে ওর সঙ্গে চুমুর দৃশ্য একেবারেই স্বস্তিদায়ক ছিল না। পরে অস্বস্তি আরও বাড়ে। আমাদের পর্দার বাইরে আসলে কোনো রসায়নই নেই। তার একটা ‘কিসার বয়’ ভাবমূর্তি রয়েছে ঠিকই। কিন্তু চুমুর ক্ষেত্রে সে খুব একটা আরামদায়ক নয়, আমিও নই।”

ইমরান হাশমির সঙ্গে তনুশ্রী দত্তের চুম্বন দৃশ্য। ছবি: সংগৃহীত

ইমরানের সঙ্গে সিনেমা করে রাতারাতি তারকা বলে গেলেও দীর্ঘদিন সিনেমা থেকে দূরে আছেন তনুশ্রী। এদি🧜কে সম্প্রতি সালমান খানের ‘টাইগার থ্রি’ সিনেমায় খল অভিনেতা হিসেবে অভিনয় করে আবারও দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন ‘কিসার বয়’ খ্যাত অভিনেতা ইমরান হাশমি। 

Link copied!