• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


তিন দশক ধরে যেভাবে সৌন্দর্য ধরে রেখেছেন টাবু!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২২, ০৪:১১ পিএম
তিন দশক ধরে যেভাবে সৌন্দর্য ধরে রেখেছেন টাবু!

টাবু বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। তিন দশকের বেশি সময় ধরে বলিউডে নিজের জায়গা ধরে রেখেছেন তিনি। এই🃏 অভিনে𒁏ত্রী টাবু নামে পরিচিত হলেও তার আসল নাম কিন্তু অন্য। এই অভিনেত্রীর পারিবারিক নাম ফাতিমা হাসমি।

তিন দশক বলিউডে𝐆 কাটিয়ে ফেললেও তার সৌন্দর্য কিন্তু কমেনি। টাবুর কাছে বয়স যেন একটি সংখ্যা মাত্র। বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে এগিয়ে যাচ্ছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছে💦ন এত বছর ধরে নিজের সৌন্দর্য ধরে রাখার রহস্য।

টাবু বলেন, “বয়স ঠেকিয়ে রাখতে ত্বক পরিচর্যার জন্য কোনো বিশেষ রুটিন নেই 𒁏আমার! তবে আমি জানি, বড় পর্দায় আমাকে সুন্দর না দেখালেই নয়। তাই যতটুকু প্রয়োজন, ততটুকু করি। আমি সচেতনভাবে ত্বকের জন্য কিছুই করি না। তবে ত্বকের ক্ষতি হওয়ার মতো কোনো কাজও করি না। সব অভিনেতা-অভিনেত্রীকেই ওইটুকু মাথায় রাখতেই হয়। তাই নিজেকে সুস্থ ✃ও ফিট রাখার যথাসাধ্য চেষ্ট করি।‍‍”

অভিনেত্রী আরও বলেন, “সত্যিই আমার কোনো গোপন রূপ-রুটিন নেই।  ৫০ হাজার টাকা দামের একটি ক্রিম কিনে ছিলাম এক বিউটিশিয়ানের কথায়। তবে ওই একবারই। ব্যস!ܫ আর কো﷽নো দিন কিনিনি।‍‍”

মূল ধারা কিংবা সমান্তরাল দুই ধরনের সিনেমাতেই অভিনয় করতে দক্ষ এ অভিনেত্রী। বড় জ্যাকি শ্রফ থেকে হালের ঈশান খট্টরের সঙ্গেও ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতেও সাবলীল তাবাসসুম ফাতিমা হাসমি ওরফে টাবু। বয়স তার কাছে সংখ্যা মাত্র।
 

Link copied!