• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মনোনয়নপত্রের বৈধতা ফিরে পেতে ইসিতে হিরো আলম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২৩, ১২:২১ পিএম
মনোনয়নপত্রের বৈধতা ফিরে পেতে ইসিতে হিরো আলম
আপিল আবেদন করতে ইসিতে হিরো আলম। ছবি: সংগৃহীত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়নপত্রের বৈধতা ফিরে পেতে আপিল আবেদন করার জন্য ইসিতে গেলেন দেশের আলোচিত কন্টেন ক্রিয়েটর আশরাফুল হোস𓄧েন আলম ওরফে হিরো আলম।

বুধবার (৬ ডিসেম্বর) বেলা ১১ টা ৪৫ এর দিকে আগারগাঁও নির্বাচন ভবন প্রাঙ্গণে আসেন হিরো আলম। এ সময় তার সঙ্গে বেশ কয়েকজন🐎 সমর্থকও ছিলে♍ন।

এর আগে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসন থেকে হিরো আলম মনোনয়ন ফরম সংগ্রহ করেছিলেন। তবে, যথাযথভাবে মনোনয়নপত্র পূরণ না করায় জেলা রিটার্নিং কর্মকর্তা ও বগুড়ার জেলা প্রশাসক সাইফুল ইসলাম তার প্রার্🍌থিতা বাতিলের ঘোষণা দেন।

রিটার্নিং কর্মকর্তা জানান, হিরো আলম তার হলফনামার সঙ্গে সম্পদের আয় ও ব্যয়ের বিবর💮ণী জমা দেননি। তার হলফনামা নোটারি পাবলিক করা থাকলেও সেখানে স্বাক্ষর করেননি।

সে সময় হিরো আলম জানিয়েছিলেন, “যাচাই-বাছাই করে সব তথ্য সঠিক ছিল। কিন্তু দুইজনের স্বাক্ষরে সমস্যা হয়েছে। আশা করছি, সব ঠিক হয়ে যাবে💜।”

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে এক রাতের ব্যবধানে দল♏ পাল্টে বগুড়া-৪ (কাহালু ও নন্দীগ্রাম) আসনে বাংলাদেশ কংগ্রেস থেকে মনোনয়নপত্র জমা দেন আশরাফুলಞ হোসেন আলম।

Link copied!