• ঢাকা
  • মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অহংকার পতনের মূল, শুধু অপেক্ষা করুন এবং দেখুন : মিম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৯, ২০২২, ০২:৩৪ পিএম
অহংকার পতনের মূল, শুধু অপেক্ষা করুন এবং দেখুন : মিম

ঢালিউড ইন্ডাস্ট্রির হালের  ;জনপ্রিয় নায়িকা বিদ্যা ജসিনহা মিম। সম্প্রতি তার মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘পরান’ দারুণ ব্যবসাসফল হয়েছে। দেশের গণ্ডি পেরিয়ে বিদেশেও পরান প্রশংসিত হচ্ছে। এ সিনেমার মধ্য দিয়ে নিজের অভিনয়ের জাদুতে দর্শকদের মুগ্ধ করেছেন মিম।

অভিনয়ের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও মিম বেশ সক্রিয়। নাট্যজগতের একসময়ের জনপ্রিয় মুখ 🅷মিম এখন চলচ্চিত্রেও নিজের স্থান করে নিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের ভালো লাগা, মন্দ লাগা শেয়ার করে থাকেন ভকꦰ্তদের সঙ্গে।

সম্প্রতি এই অভিনেত্রীর দেওয়া একটি ফেসবুক স্ট্যাটাসে ভক্ত-অনুরাগীদের মধ্যে বেশ কৌতূহল জন্ম নিয়েছে। রোববার (৯ অক্টোবর) এই ෴অভিনেত্রী তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে একটি স্ট্যাটাস লিখেছেন। সেই স্ট্যাটাসটি ঘিরেই তৈরি হয়েছে নানা জল্পনা-কল্পনা। সেখানে তিনি লিখেছেন, “অহংকার পতনের মূল। শুধু অপেক্ষা করুন এবং দেখুন।”

অভিনেত্রীর এমন স্ট্যাটাসে বেশ নড়েচড়ে বসেছে ভক্ত অনুরাগীরা। কাকে অহংকারী বললেন মিম? কাকে বললেন অপেক্ষা করতে? এখন এই প্রশ্নের উত্তর খুঁজছে সবাই। অভিনেত্রীর স্ꦓট্যাটাসে মন্তব্য করে নিজেদের আগ্রহ ও মতামত প্রকাশ করছেন ভক্তরা।

‘পরাণ’ ব্যবস🍌াসফল হওয়ার পর অভিনেত্রী বিদ্যা সিনহা মিম এখন তার আসন্ন চলচ্চিত্র ‘দামাল’ মুক্তির অপেক্ষায় আছেন। দামাল মুক্তি পাচ্ছে ২৮ অক্টোবর। সিনেমাটিতে আরও অভিনয় করেছেন শরিফুল রাজ, ইন্তেখাব দিনার, সুমিত সেনগুপ্ত, রাশেদ অপু, সাঈদ বাবু, নাজমুস সাকিব, শাহনাজ ಞসুমি।

Link copied!