• ঢাকা
  • শনিবার, ১৭ আগস্ট, ২০২৪, ১ ভাদ্র ১৪৩১, ১১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘প্রিয় প্রাক্তন’ নিয়ে আসছেন দীঘি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ২৩, ২০২৩, ০২:৫৮ পিএম
‘প্রিয় প্রাক্তন’ নিয়ে আসছেন দীঘি
প্রার্থনা ফারদিন দীঘি। ছবি: সংগৃহীত

শিশুশিল্পী হিসেবে যাত্রা শুরু করলেও এরইমধ্যে নায়িকা তকমা নামের সঙ্গে যুক্ত করেছেন প্রার্থনা ফারদিন দীঘি। চেষ্টা করছেন নিজেকে প্রমাণ করার। সেই ধারাবাহিকতায় এবার ‘প্রিয় প্রাক্তন’ শিরোনামের নতুন সিনেমা আসছেন এই 🐽অভিনেত্রী।

ইফতেখার মাহমুদ ওসিনের পরিচালনায় ‘প্রিয় প্রাক্তন’ চলচ্চিত্রে দিঘীর র🥂িপরীতে অভিনয় করেছেন সুদীপ বিশ্বাস দীপ।

তিনটি গল্পে তিন নির্মাতা নিয়ে আসছে অ্যান্থলজি ফিল্ম ‘জীবন জুয়া’। যার একটি ‘প্রিয় প্রাক্তন’। এক দম্পত্তি, ভালোবাসা, খুনসুটি, সংসার, অতঃপꦯর একদিন ফিরে পাওয়া অতীত-এই নিয়ে জীবন জুয়ার শেষ গল্প ‘প্রিয় প্রাক্তন’।

অ্যান্থলজি ফিল্ম ‘জীবন জুয়া’র অনꦚ্য একটি গল্পের নাম ‘খোয়াব’। এটি নির্মাণ করেছেন আশুতোষ সুজন। সিনেমায় জুটি বেঁধেছেন আদর আজাদ ও ইয়ামিন হক ববি। আর ফিল্মের মাধ্যমেই প্রথমবারের মতো রুপালি পর্দায় প্রথম দেখা যাবে এই জুটিকে।

এছাড়াও আশুতোষ সুজনের আরেকটি সিনেমা ‘ফিল্ম কানন’র মূল চরিত্রে আছেন ফজল🐟ুর রাহমান বাবু ও সামিয়া অথৈ। এটিꦯ একজন সিনেমা পাগলের গল্প। যার একমাত্র স্বপ্ন সিনেমার নায়ক হবে।

দেশের💦 তিন নির্মাতা মিলে তিনটি গল্পে ‘জীবন জুয়া’ নামে অ্যান্থোলজি ফিল্ম নির্মাণ করছেন।  নির্মাতা আবুল খায়ের চাঁদ, আশুতোষ সুজন ও ইফতেখার মাহমুদ ওসিন মিলে ভিন্ন ভিন্ন গল্পের একাধিক অভিনেতা-অভিনেত্রী নিয়ে নির্মাণ করছেন এই সিনেমা।

Link copied!