• ঢাকা
  • সোমবার, ২৬ আগস্ট, ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ২১ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হুগলির ডন ‘দাউদ ইব্রাহিম’ মোশাররফ করিম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুলাই ২৩, ২০২৩, ০৪:৫৬ পিএম
হুগলির ডন ‘দাউদ ইব্রাহিম’ মোশাররফ করিম

নব্বইয়ের দশকের শেষের দিকে উত্থান ঘটে হুগলির ডন খ্যাত ‘দাউদ ইব্রাহিম’ নামে এক গ্যাংস্টারের। হুগলি জেলার অপরাধজগতের একচ্ছত্র ক্ষমতার অধিকার🍸ী ছিলেন এই ‘দাউদ ইব্꧒রাহিম’,যার প্রকৃত নাম ‘হুব্বা’ শ্যামল। তার জীবনকে বড় পর্দায় আনতে চলেছেন পশ্চিমবঙ্গের নির্মাতা ব্রাত্য বসু।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে ‘হুব্বা’ সিনেমার ফার♒্স্টলুক ভিডিও। যেখানে গলায় গাঁদা ফুলের মালা জড়িয়ে সকলের মাঝে দাঁড়িয়ে মোশাররফ। তার দু’পাশে দা𒉰ঁড়িয়ে বাকিরা।

আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে পরিচালক ব্রাত্য বলেন, ‘‘থ্রিলার ও কমেডির মিশেলে তৈরি করা হয়েছে সিনেমাটি।ꦐ এই সিনেমার মাধ্যমে আমি পরিবর্তিত রাজনৈতিক পরিস্থিতি এবং অপরাধ জগতের চিত্রই ফুটিয়ে তোলার চেষ্টা করেছি।❀’’

বছরদুয়েক আগে টালিউডে অভিষেক হয় অভিনেতা মোশাররফ𒊎 করিমের। ব্রাত্য বসুর নির্মাণে ‘ডিকশনারি’ সিনেমার মাধ্যমে তাঁকে প্রথমবার কলকাতার মানুষ বড় পর্দায় দেখে। ছবিটি প্রশংসাও প𓆏ায় বেশ। সেই সুবাদে একই নির্মাতার নতুন এই সিনেমাতেও ডাক পান মোশাররফ।

ও‘হুব্বা’ সিনেমাটি প্রযোজনা করেছে প্রযোজক ফিরদৌসল হাসানের প্রযোজনা সংস্থা ‘ফ্রেন꧅্ডস কমিউনিকেশন’। এর আগে ব্রাত্য বসুর সঙ্গে তিনি ডিকশনারি সিনেমায় কাজ করেন।

এর আগে ২০২১ সালে ব্রাত্য বসু পরিচালিত ‘ডিকশনারি’ সিনেমাতে দেখা যায় মোশাররফ করিমকে। এতে মকর ক্রান্তি চ্যাটার্জি চরিত্রে ত🐼ার অভিনয় সেসময় ব্যাপক প্রশংসা কুড়ায়।

 

 

Link copied!