• ঢাকা
  • রবিবার, ০১ সেপ্টেম্বর, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রুপালি পর্দায় আসছেন ব্রিটনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩, ২০২৪, ১২:০০ পিএম
রুপালি পর্দায় আসছেন ব্রিটনি
ব্রিটনি স্পিয়ার্স। ছবি: সংগৃহীত । ছবি: সংগৃহীত

রুপালি পর্দায় আসছেন মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্স।  গত বছর তার জীবনী নিয়ে বই ‘দ্য ওম্যান 🔯ইন মি’ প্রকাশিত হওয়ার পরপরই ব্যাপক সাড়া ফেলে। এরই ধারাবাহꦡিকতায় এবার, রুপালি পর্দায় আসছেন ব্রিটনি।   এমনটাই জানিয়েছেন মার্কিন চলচ্চিত্রবিষয়ক সাময়িকী ‘ভ্যারাইটি’। ব্রিটনির বায়োপিক নির্মাণ করবেন জন এম চু।

নিজের বায়োপিক প্রসঙ্গে এক্সে ভক্তদের উদ্দেশ্যে ব্রিটনি লিখেছেন, ‘গোপন এই প্রজেক্টের কথা ভক্তদেরꦐ সঙ্গে ভাগাভাগি করতে পেরে খুবই রোমাঞ্চিত বোধ করছি। সঙ্গে থাকুন।’

ব্রিটনির জীবন নিয়ে লেখা প্রকাশিত বই ‘দ্য ওম্যান ইন মি’শুধু♚মাত্র যুক্তরাষ্ট্রেই ২৫ লাখের বেশি কপি বিক্রি হয়। এই বইয়ের স্বত্ব কিনে নিয়েছে চলচ্চিত্র প্রযোজনা সংস্থা ইউনিভার্সাল পিকচার্স।

বই প্রকাশের আগে এক সাক্ষাৎকারে এ গায়িকা বলেছিলেন, ‘আমি বইয়ে মন খুলে সব ব🧔লেছি। আমার ভক্ত ও পাঠকদের ধন্যবাদ এতটা ভালোবাসা দেওয়ার জন্য।’

প্রসঙ্গত, কয়েক বছর ধরেই সংগীত ব্যক্তিত⛄্বদের জীবন পর্দায় নিয়ে এসে ইউনিভার্সাল পিকচার্স বেশ প্রশংসা কুড়িয়েছে। ২০০২ সালে এ প্রযোজনা সংস্থার সিনেমা ৮ মাইল বিশ্বব্যাপী ২৫০ মিলিয়ন ডলারের বেশি আয় করেছিল। সিনেমাটি ছিল র‍্যাপগায়ক এমিনেমকে♑ নিয়ে। উল্লেখ্য, এই সিনেমা দিয়েই অভিনয়ে অভিষেক হয় এমিনেমের।

এদিকে দীর্ঘ সময় ধরে ব্রিটনি স্পিয়ার্স গানের জগতে নিয়মিত নন। ২০২১ সালে ১৩ বছরের ‘বন্দিদশা’ থেকে অবশেষে মুক্তি পেলেন ব্রিটনি স্পিয়ার্স। মার্কিন এই পপ তারকার ওপর থেকে তার বাবা জেমস স্পিয়ার্সের আইনি অভিভাবকত্ব তুলে নেন আদালত।
১৯৯৯ সালে মাত্র ১৭ বছর বয়সে ব্রিটনির প্রথম অ্যালবাম ‘বেবি ওয়ান মোর টাইম’ মুক্তি পায়। এ অ্যালবামের মাধ্যমেই🍸 ✱পৃথিবী জুড়ে তরুণদের পপ-আইকন হয়ে ওঠেন তিনি। দীর্ঘ ক্যারিয়ারে ব্রিটনির ৯টি স্টুডিও অ্যালবাম মুক্তি পেয়েছে, সর্বশেষটি ‘গ্লোরি’; মুক্তি পায় ২০১৬ সালে। বিশ্বজুড়ে তার রেকর্ড বিক্রি হয়েছে ১৫০ মিলিয়নের বেশি।

Link copied!