• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘জওয়ান’ দেখতে ব্লকবাস্টারে পুরো হল ভাড়া করলেন বাংলাদেশি ভক্তরা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৩, ১২:২৭ পিএম
‘জওয়ান’ দেখতে ব্লকবাস্টারে পুরো হল ভাড়া করলেন বাংলাদেশি ভক্তরা
ছবি: সংগৃহীত

বিশ্বব্যাপী চলছে 𒁏বলিউড বাদশা শাহরুখ খানের ‘জওয়ান’ উন্মাদনা। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) মুক্তি পাবে শাহরুখ খান অভিনীত বহুল প্রতীক্ষিত এ সিনেমাটি। সেই স্রোতে গা ভাসিয়েছেন বাংলাদেশের শাহরুখভক্তরꦇাও। প্রিয় তারকার সিনেমা দেখতে প্রেক্ষাগৃহ ভাড়া করার মতো অবাক করা কাণ্ড ঘটিয়ে ফেলেছেন তারা।

ব𓄧াংলাদেশি ভক্তরা ‘জওয়ান’ দেখতে কতটা উন্মুখ হয়ে আছেন, তার একটি দৃষ্টান্ত তৈরি করলো ‘ট্রু এসআরকিয়ান্স বিডি’ নামের একটি গ্রুপ। তারা নিজ উদ্যোগে সম্পূর্ণ একটি প্রেক্ষাগৃহ ভাড়া করেছে সিনেমাটি দেখার জন্য।

গ্রুপের এডমিন এবং বিশেষ শোর অন্যতম আয়োজক মেহেদী হাসান দেশের একটি সংবাদমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন🍌। তিনি জানান, রাজধানীর ব্লকবাস্টার সিনেমাসে (যমুনা ফিউচার পার্ক) একট💎ি হল তারা ভাড়া করেছেন। সেখানেই মুক্তির প্রথম দিন ‘জওয়ান’ সিনেমার প্রথম শো দেখবেন।

জনপ্রিয় নির্মাতা অ্যাটলি কুমার পরিচালিত এই সিনেমায় আরও অভিনয় করেছেন দক্ষিণি নারী সুপারস্টার নয়নতারা, বিজয় থালাপতি প্রমুখ। সিনেমায় অতিথি চরি♛ত্রে দেখা যাবে বলিউড তারকা দীপিকা পাডুকোনকে।

সার্কভুক্ত দেশগুলোর মধ্যে পণ্য আমদানি-রপ্তানি চুক্তি ‘সাফটা’র আওতায় ‘জওয়ান’ বাংলাদেশে আমদানি করেছে অ্যাকশন কাট এন💖্টারটেইনমেন্ট। এর বিপরীতে 🦄বাংলাদেশ থেকে রপ্তানি করা হয়েছে শাকিব খানের ‘নবাব এলএলবি’।

Link copied!