• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বুসানে ‘অটোবায়োগ্রাফি’ দেখে দর্শকের উচ্ছ্বাস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ১০, ২০২৩, ০৪:১৯ পিএম
বুসানে ‘অটোবায়োগ্রাফি’ দেখে দর্শকের উচ্ছ্বাস
বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ প্রিমিয়ার। ছবি: সংগৃহীত

এশিয়ার অন্যতম মর্যাদাপূর্ণ ‘বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের’ ২৮তম আসরে প্রিমিয়ার হয়েছে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ‘সামথিং লাইক অ্যান 🔯অটোবায়োগ্রাফি’ সিনেমাট𒈔ি। সিনেমাটি দেখার আগে-পরে দর্শকদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো।

রোববার (৮ অক্টোবর) বুসান সিনেমা সেন্টারে  ‘অটোবায়োগ্রাফি’র প্রদর্শনী হয়। চলতি বছর ‘জিসোক’ প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত হয়েছে চরকির ‘মিনিস্ট্রি অব লাভ’ প্রজেক্টের অরিজিনাল এই সিনেমাটি। প্রিমিয়ার শোতে সিনেমার প্রযোজক রেদওয়ান রনি, নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী এবং অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা উপস্থিত ছিলেন। এরপর সোমবার (৯ অক্টো🦹বর) লোটে সিনেমায় আরও একটি প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। এছাড়াও বুধবার (১১ অক্টোবর) লোটে-তে প্রদর্শিত হবে ‘অটোবায়োগ🦂্রাফি’ তৃতীয় শো।

সিনেমা দেখা শেষে পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও প্রযোজক রেদওয়ান রনি দর্শক 🌞ও উপস্থাপকের নানান প্রশ্নের উত্তর দেন।

এদিকে হল ভর্তি দর্শক সাথে ইলহাম ও নুসরাত ইমরোজ তিশাকে নিয়ে ‘অটোবায়োগ্রাফি’ দেখার অনুভূতি মোস্তফা সরয়ার ফারুকীর জন্য একদম ভিন্ন ꦑছিল। তিনি বলেন, ‘‘দ্যা শো ওয়াজ গ্রেট। শো-তে অডিয়েন্সের রিয়েকশন অনেক এংগেজিং ছিল। প্রশ্ন-উত্তর পর্ব, সবার নানান মন্তব্য, প্রশংসা আমাদেরকে অনেক উৎসাহিত করেছে।’’ 

Link copied!