• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘বসন্ত বিকেল’ সিনেমার গান প্রকাশ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২২, ০১:৪৬ পিএম
‘বসন্ত বিকেল’ সিনেমার গান প্রকাশ

আগামী ৩০ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ত্রিভুজ প্রেমের গল্পে নির্মিত সিনেমা ‘বসন্ত বিকেল’🥂। রফিক সিকদারের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা🐟য় এই সিনেমায় প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক শিপন মিত্র, নবাগত শাহ হুমায়রা সুবাহ ও তানভীর তনু।

🦹মুক্তি সামনে রেখে প্রচারণার অংশ হিসেবে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) প্রকাশ পায় সিনেমাটির টাইটেল গান ‘একটা বসন্ত বিকেল’। গানটিতে কণ্ঠ দিয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী এস আই টুটুল ও তরুণ কণ্ঠশিল্পী সুধা। জনপ্রিয় গীতিকবি কবির বকুলের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন ꦰকরেছেন রবিন ইসলাম।

গানটি প্রসঙ্গে এস আই টুটুল বলেন, “এটি রোমান্টিক এবং একেবারে ব্যতিক্রম একটি গা🍷ন। ‘যায় দিন যায় একাকী’র মতোই গানটি। আমার খুবই পছন্দ হয়ে🔜ছে গানটি। আশা করছি, এই গানটি বাংলা গানে আর একটা মাইলফলক হবে। দর্শক অনেকদিন মনে রাখবে।”

২০১৯ স✨ালের নভেম্বর মাসে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় ‘বসন্ত বিকেল’ সিনেমার মহরত। পরে বছরের শুরুতে পাবনায় শুরু হয় সিনেমাটির চিত্রায়ণ। মাঝে করোনার কারণে দীর্ঘ সময় বন্ধ ছিল সিনেমার কাজ। এরপর চলতি বছরের শুরুর দিকে একটানা কাজ করে শেষ হ𓆉য় সিনেমাটির চিত্রায়ণ।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা সুবাহ বলেন, “‘ব♏সন্ত বিকেল’ আমার স্বপ্নের সিনেমা। এ সিনেমা নিয়ে আমি ভীষণ আশাবাদী। আমার বিশ্বাস সিনেমাটি আমাকে আরও অনেক দূর নিয়ে যাবে।”

পাবনা শহরে বেড়ে ওঠা রুদ্র ও চন্দ্রাবতী নামের ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত দুই হিন্দু যুবক ও যুবতীর প্রেমের পরিণতির গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘বসন্ত বিকেল’ সিনেমাটি। এতে আরও অভিনয় করেছেন জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী, শাহনূর, সুচরিতা, ববি, শিশুশিল্পী রাইসা ও আনন্দ, শিবা শানু ও ডন। অতিথি চরিত্রে অভিনয় করেছেন চলচ্চিত্র নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী, মোস্তাফিজুর রহমান মানিক, দেবাশীষ বিশ্বাস, চিত্রনায়িকা তানহা তাসনিয়া, চিত্রনায়ক আমান রেজা ও সঙ্গীতশিল্পী লোপা হোসাইন।
 

Link copied!