• ঢাকা
  • সোমবার, ০৯ সেপ্টেম্বর, ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভক্ত-সমালোচকদের চমকে দিলেন অনন্ত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২৪, ১২:৩৯ পিএম
ভক্ত-সমালোচকদের চমকে দিলেন অনন্ত
পড়ার টেবিলে অনন্ত জলিল। ছবি : ‘অপারেশন জ্যাকপট’ টিম

বছর শুরুর প্রথম সপ্তাহে ভক্ত-সমালোচক🍸দের চমকে দিলেন আলোচিত নায়ক অনন্ত জলিল। নতুন লুকে হাজির হয়ে চমক দিলেন জনপ✨্রিয় এই নায়ক।

চুল আর্মি কাট, পরনে লুঙ্গি, গলায় গামছা, হাতে রে♊ডিও এমন গেটআপে শুক্রবার (৫ জানুয়ারি) এফডিসির দুই নম্বর ফ্লোরে শুটিং করতে দেখা💜 গেল তাকে। এর আগে এমন লুকে অনন্তকে দেখা যায়নি।

এই লুকটি তিনি ধারণ করেছেন মুক্তিযুদ্ধের ইতিহাসগাথা ‘অপারেশন জ্যাকপট’ ছবির জন্য। ছ🌞বিটি শুটিং শুরু হয়েছে ২৯ নভেম্বর।

অনন্ত জানান, ১৪ 🎃বছরের ক্যারিয়ারে 🍰তাকে এমন গেটআপে দেখেননি সিনেমার দর্শকরা। 

চরিত্রের প্রয়োজনেই তিনি প্রথম𓂃বার এমন লুকে হাজির হতে যাচ্ছেন। অন্তত জলিল পর্দার ভꦇেতরে ও বাইরে, বরাবরই নায়কোচিত লুকে থাকতে পছন্দ করেন। তবে এবার তিনি যেভাবে দর্শকদের সামনে আসছেন, সেটি একেবারে ভিন্ন লুক বলা চলে।

পিরিওডিক্যাল সি⛄নেমা ‘অপারেশন জ্যাকপট’ নির্মাণ করছেন দেলোয়ার জাহান ঝন্টু ও রাজীব কুমার।

শুটিং 🐟সেটেই ছিলেন ছবির প্রযোজক স্বপন চৌধুরী। তিনি অনন্ত জলিলকে নিয়ে বলেন, “অনন্ত জলিলের ডেডিকেশন আমাকে উদ্বুদ্ধ করেছে। সিনেমায় দুটো লুকেই আমরা তাকে দেখাব। যেহেতু এটা পিরিওডিক্যাল সিনেমা, তাই চরিত্রের প্রয়োজনে মিশন সাকসেস করতে সব ধরনের কৌশলের মধ্য দিয়ে তাকে যেতে হবে। এখানে তেমন একটি চরিত্রে তাকে দেখা যাবে। আবার তার পুরোনো লুকেও তাকে আমরা দেখাব।”

ছবির নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু জানান, সিনেমাটি কমান্ডো মিশননির্ভর গল্প। যে কারণে হিরোয়েটিক ব্🐽যাপারটা অনুল্লেখযোগ্য, এখানে চরিত্রের গভীরতা গুরুত্বপূর্ণ।

এফডিসিতে ‘অপারেশন জ্যাকপট’ সিনেমার শুটিং চলবে ১৫ জানুয়ারি পর্যন্ত। তারপর গাজীপুরꦓসহ দেশের চারটি সমুদ্রবন্দর হয়ে ভারত ও ফ্রান্সে হবে সিনেমাটির বাকি শুটিং হব🐠ে।

অনন্ত জলিল ছাড়াও সিনেমায় অভিনয় করছেন  ইলিয়াস কাঞ্চন, কাজী হ🍸ায়াত, নিপুণ, ওমর সানী,  নিরব, ইমন, রেবেকা, অমিত হাসান, রোশান, আমান রেজা, শহিদুল ইসলাম সাচ্চু, শিমুল খান, খোরশেদ আলম খসরু, সাঞ্জু জন, শিপন মিত্র, জয় চৌধুরীসহ অনেকে।

Link copied!