• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ভিডিও পোস্ট করে আক্রমণের মুখে অভিনেত্রী অঙ্কিতা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২, ২০২৩, ০৩:৪৭ পিএম
ভিডিও পোস্ট করে আক্রমণের মুখে অভিনেত্রী অঙ্কিতা

বলিউড অভিনেত্রী অঙ্কিতা ও অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অভিনীত  জনপ্রিয় ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’১৪꧙ বছরে পা রেখেছে। সম্প্রতি ইনস্টাগ্রামে অঙ্কিতা একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে উঠে এসেছে তার বেশ কিছু কোলাজ। তবে এই ভিডিও দেখে অনুরাগীরা বুঝতে পেরেছেন যে ভিডিওতে অঙ্কিতা বাদ দিয়েছেন সুশান্তকে। আর তা দেখেই নেটিজেনদের মুখে হইচই।

ইনস্টাগ্রামে শেয়ার করা সেই ভিডিওকে কেন্দ্র করে♏ সোশ্যাল মিডিয়াতেই অভিনেত্রীকে তীব্র কটাক্ষ করেছেন সুশান্ত ভক্তরা। অনেকেই বলে উঠলেন, এতটাই সহজে বাদ দিলেন সুশান্তকে! মরে গিয়েছে বলে, ভুলেও গ𝔍িয়েছেন!

২০২০ সালের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বাভাবিকভাবেই ভেঙে পড়েছিলেন অঙ্কিতা। কিছুতেই যেন মেনে নিতে পারছিলেন না সুশান্তের মৃ্ত্যু। ইনস্টাগ্রামে এক লম্বা পোস্ট করে ভিকির উদ্দেশ্যে অঙ্কিতা লিখেছিলেন, ‘💧ভিকি, কঠিন 🐎সময়ে তুমি আমার পাশে ছিলে। আমাকে সামলে দিয়েছিলে। আমাকে ভাল রেখেছিলে। তুমি দুনিয়ার সেরা বয়ফ্রেন্ড। তোমাকে খুবই ভালবাসি।’

অঙ্কিতা এখন বিয়ে করেছেন। সুখে সংসার করছেন। সুশান্তকে কি একেবারে﷽ও মনে নেই তার? একেবারেই⛎ ভুলে গিয়েছেন পুরোনো প্রেমিককে? হ্যাঁ, সম্প্রতি এমনই প্রশ্নের মুখে পড়েছেন অঙ্কিতা।

 

Link copied!