• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঈদ আয়োজনে ওটিটি প্লাটফর্ম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১০, ২০২২, ১২:৩২ পিএম
ঈদ আয়োজনে ওটিটি প্লাটফর্ম

ঈদ মানেই খুশি, ঈদ মানেই আনন্দ। এই আনন্দকে আরও বাড়িয়ে দিতে টেলিভিশন চ্যানেলগুলো বিভিন্ন আয়োজন করে থাকে। টেলিভিশন চ্যানেলের পাশাপাশি সম্প্রতি যুক্ত হয়েছে নতুন মাধ্যম ওটিটি। এবারের ঈদকে ঘিরে ওটিটি প্লাটফর্মগুলো সাজিয়েছে তাদের অনুষ্ঠানমালা। চলুন দেখে নেই কি কি থাকছে ওটিটির আয়োজনে-

চরকি-
ঈদের দিন রাত আটটায় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম 🐠চরকিতে মুক্তি পাচ্ছে অরিজিনাল ওয়েব সিরিজ সিন্ডিকেট। ৪ জুলাই মুক্তি পায় শিহাব শাহীন পরিচালিত সিন্ডিকেট–এর অফিশিয়াল ট্রেলার। মুক্তির পর থেকেই আলোচিত সিরিজটি। বিশেষ করে ট্রেলারে দেখা গেছে, প্রতি মুহূর্তেই দানা বাঁধছে রহস্য। এর মূলে আদনান। যিনি সত্য–মিথ্যার ধাঁধা তৈরি করে সব ঘটনার কেন্দ্রে থাকেন। কখনো তিনি প্রেমিক, কখনো হ্যাকার, কখনো মুখোশের আড়ালে প্রতিশোধপরায়ণ হয়ে ওঠা যুবক। এসব নিয়েই আদনান ছুটছেন অজানা সত্যের খোঁজে। এই আদনান আর কেউ নন, সময়ের আলোচিত অভিনেতা আফরান নিশো। সিন্ডিকেট ওয়েব সিরিজের ট্রেলারে নানা রহস্য নিয়ে আসছেন এই অভিনেতা। প্রথমবারের মতো ওয়েব সিরিজে পর্দা ভাগাভাগি করতে দেখা যাবে নাজিফা তুষি ও তাসনিয়া ফারিণকেও।

 

নেটফ্লিক্স-
সারভাইভ্যাল বিশেষজ্ঞ বিয়ার গ্রিলসের সঙ্গে আগে শো করেছেন রজনীকান্ত, অক্ষয় কুমাররা। এবার তিনি হাজির রণবীর সিংকে নিয়ে। রণবীর ভার্সেস ওয়াইল্ড উইথ বিয়ার গ্রিলস নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে ৮ জুলাই। নেটফ্লিক্সের এই অরিজিনাল সিরিজটির ট্রেলার মুক্তির পর থেকে প্রশংসিত হচ্ছে। বিয়ারের সঙ্গে শো করাকে জীবনের অন্যতম বড় অভিজ্ঞতা বলে অভিহিত করেছেন রণবীর।
এ ছাড়া ৮ জুলাই মুক্তি পেয়েছে অ্যানিমেশন সিনেমা ‘দ্য সি বিস্ট’। ১০ জুলাই মুক্তি পাবে তেলেগু রোমান্টিক ক♛মেডি আনতে সুনদারানিকি। বিবেক আথেরিয়ার সিনেমায় অভিনয় করেছেন নানি ও নাজরিয়া নাজিম।

 

হইচই-
কাইজার চৌধুরী হোমিসাইড ডিটেকটিভ। তবে ভিডিও গেমসে আসক্তি ও অনিয়ন্ত্রিত জীবনযাপনের জন্য ডিপার্টেমন্টে খুব সুনাম নেই। চাকরিটা টিকে আছে কেবল তাঁর ক্ষুরধার মস্তিষ্কের জন্য। তাই শহরে জোড়া খুনের কিনারা করার দায়িত্ব এসে পড়ে এডিসি কাইজারের ওপর। এমন গল্প নিয়ে তানিম নূর নির্মাণ করেছেন হইচইয়ের সিরিজ ‘কাইজার’। নামভূমিকায় দেখা যাবে আফরান নিশোকে। এ ছাড়া এই সিরিজে অভিনয় করেছেন রিকিতা নন্দিনী শিমু, মোস্তাফিজুর নূর ইমরান, ইমতিয়াজ বর্ষণ প্রমুখ।

 

 

Link copied!