• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিশেষ প্রদর্শনীতে কাঁদলেন বাঁধন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১১, ২০২১, ০৯:৩৯ এএম
বিশেষ প্রদর্শনীতে কাঁদলেন বাঁধন

দেশের সাংবাদিকদের সম্মানে ‘রেহানা মরিয়ম নূর’ সিনেমার বিশ🦂েষ প্রদর্শনীর আয়োজন করে সংশ্লিষ্টরা। বুধবার (১০ নভেম্বর) সন্ধ্যায় মহাখালীর এসকেএস টাওয়ারের স্টার সিনেপ্লেক্সে অনুষ্ঠিত এই প্রদর্শনীতে উপস্থিত ছিলেন বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা। এ সময় উপস্থিত ছিলেন সিনেমাটির পরিচালক আব্দুল্লাহ মোহাম্মদ সাদ, অভিনেত্রী বাঁধনসহ আরও অনেকে।

বিশেষ প্রদর্শনীতে বাঁধন গণমাধ্যমের সঙ্গে কথা বল🐠লেও সাদ এসেꦑছিলেন কিছু সময়ের জন্য। সিনেমা শুরু হওয়ার আগে তিনি সিনেমার সঙ্গে জড়িত সবাইকে ধন্যবাদ জানিয়ে তাদের কাজের প্রশংসা করেন। 

আজমেরী হক বাঁধন বলেন, “আজ আপনারা এখানে এসেছেন। প্রথম♒ে সিনেমাটা দেখেন, তারপরে𒉰 বিস্তারিত কথা বলব। সিনেমা দেখার পর যত প্রশ্ন করবেন, উত্তর দেব।”

প্রদর্শনী শেষে বাঁধন আবেগ ধরে রাখতে পারেননি। আনন্দে তিনি কেঁদে ফেলেন। যেমনটি কেঁদেছিলেন কান চলচ্চিত্র🔴 উৎসবের প্রদর্শনীর সময়। 

রেহানা মরিয়ম নূর সিনেমার কাহিনি আবর্তিত হয়েছে বেসরকারি মেডিকেল কলে✅জের শিক্ষক রেহানা মরিয়ম নূরকে কেন্দ্র করে। সেখানে রেহানা একজন মা, মেয়ে, বোন ও শিক্ষক। এক সন্ধ্যায় কলেজ থেকে বের হয়ে তিনি এমন এক ঘটনা প্রত্যক্ষ করেন, যা তাকে প্রতিবাদী করে তোলে।

এক ছাত্রীর পক্ষ হয়ে সহকর্মী এক শিক্ষকের বিরুদ্ধে দাঁড়াতে বাধ্য হন রেহানা। একই সময়ে তার ৬ বছরের মেয়ের বিরুদ্ধে স্কুল থেকে রূঢ় আচౠরণের অভিযোগ করা হয়। এমন অবস্থায় রেহানা তথাকথিত নিয়মের বাইরে থেকে সেই ছাত্রী ও তার স꧙ন্তানের জন্য ন্যায়বিচার খুঁজতে থাকেন। ১২ নভেম্বর দেশের প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে।

Link copied!