• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


১০ বছরেও বাবা না হবার কারণ জানালেন রাম চরণ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১১, ২০২২, ১২:৪৪ পিএম
১০ বছরেও বাবা না হবার কারণ জানালেন রাম চরণ

দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির ‍‍`আরআরআর‍‍` খ্যাত জনপ্রিয় তারকা রাম চরণ। দীর🔯্ঘ ১০ বছর ধরে স্ত্রী উপাসনার সাথে সুখের সংসার করছেন। এই দীর্ঘ দাম্পত্য জীবনে এখনো সন্তানের মুখ দেখেননি তারা। আর এই বিষয়ে ভক্তকুলের আগ্রহের শেষ নেই, শেষ নেই চিন্তার। তবে এবার সেই চিন্তার অবসান ঘটালেন তারা। রাম চরণ ও তার অর্ধাঙ্গিনী দুজনেই দীর্ঘ এতো বছর সন্তান না নেওয়ার রহস্য ফাঁস করলেন। ।

তারা জানান , ক্রমবর্ধমান🍒 জনসংখ্যা নিয়ন্ত্রণের ক♉থা ভেবেই এ মুহূর্তে সন্তান নেওয়ার কোনো পরিকল্পনাই তারা করছেন না।  

এই বিষয়ে তাদের সদগুরুর উপদেশের কথাও তুলে ধরে উপাসনা জানাꦿন, সদগুরুর মতে, পরিবেশ দূষণ দিনে দিনে বেড়ে চলেছে। জনসংখ্যা বাড়ার ফলেও কিন্তু তা পরিবেশে প্রভাব ফেলে। তাই ইদানিং 🔥অনেক নারী সন্তানহীন জীবন কাটানোর সিদ্ধান্ত নিচ্ছেন, তা দেখে তার ভাল লাগছে।

অন্যদিকে নিজের ব🎉্যক্তিজীবন নিয়ে অনেক অনুষ্ঠানেই কথা বলেন 🤪অভিনেতা রাম চরণ। সন্তান জন্মদান প্রসঙ্গে তিনি বলেন পরিবার পরিকল্পনার কথা। এ অভিনেতার কথায়, সিনেমাই আমার ভালবাসা। তাই এ মুহূর্তে সন্তান নিতে প্রস্তুত নই আমরা।

রাম চরণ ২০১২ সালের ১৪ 🧸জুন তার কলেজের বান্ধবী উপাসনা কামিনেনি কোনিদেলার সঙ্গে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হন। দীর্ঘ ১০ বছরের বিবাহিত জীবনের গল্প খুব বেশি প্রকাশ্যে আনেনি এ দম্পতি। তবে সম্প্রতি তাদের ১০ম বিবাহবার𒁃্ষিকীর ছবি নেট দুনিয়ায় ব্যাপক ভাইরাল হয়।

 

Link copied!