• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মায়ের সঙ্গে ‘হাওয়া’ দেখলেন হাশিম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৬, ২০২২, ০৫:১২ পিএম
মায়ের সঙ্গে ‘হাওয়া’ দেখলেন হাশিম

সিনেমা মুক্তির আগেই ‘হা൲ওয়া’-এর ‘সাদা সাদা কালা কালা’ গানটি নিয়ে শুরু হয় ব্যাপক আলোচনা। গানটি অল্প কয়েক দিনের মধ্যেই হয়ে যায় ভাইরাল। এরপরই লাইমলাইটে আসেন গানের স্রষ্টা, গীতিকার হাশিম মাহমুদ।

🍌গানটি জনপ্রিয়তা পাওয়ায় সিনেমাটিও দর্শকের আগ্রহের জায়গায় স্থান করে নেয়। দর্শক সিনেমা দেখতে হুমড়ি খেয়ে পড়ছে হলে। আর এবার নিজের কথার গান ব্যবহার করা সেই সিনেমা পরিবারের সদস্যদের নিয়ে দেখলেন হাশিম মাহম𒈔ুদ।

শুক্রবার (৫ আগস্ট) সন্ধ্যা ৭টায় রাজধানীর এসকেএস টাওয়ারের স্টার সিনেপ্লেক্সে মা-ভাই ও স্বজনসহ ৫০ জনকে নিয়ে ‘হ𒁃াওয়া’ সিনেমা দেখেছেন হাশিম মাহমুদ। এ সময় তার সঙ্গে নির্মাতা মেজবাউর রহম💝ান সুমন, অভিনেতা চঞ্চল চৌধুরী ও নাজিফা তুষিও দেখেন সিনেমাটি।

আরও পড়ুন: আজ ‘হাওয়া’ দেখবেন হাশিম মাহমুদ

সিনেমা দেখার পর হাশিম তার প্রতিক্রিয়ায় বলেন, “সিᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚনেমাটি দেখে ভালো লেগেছে। এতেඣ আমার সাদা সাদা কালা কালা গান ব্যবহার করা হয়েছে। দেশের মানুষ পছন্দ করে নিয়েছে গানটি। এটা আমার জন্য অনেক বড় পাওয়া।”

আরও পড়ুন: হাশিম মাহমুদের অনুপস্থিতির কারণ জানালেন চঞ্চল চৌধুরী

অভিনেতা চঞ্চল চৌধুরী বলেন, “চারুকলার ছাত্র আমি। সেখানে লেখাপড়ার সময় হাশিম ভাইকে আমিও পেয়েছি। তাকে ২৫-৩০♉ বছর ধরে চিনি। আর তার গান এখন সারা দেশের মানুষ শুনছে। এর থেকে আর বড় বিষয় কী হতে পারে।”

 

Link copied!