• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


গুপ্তচর হয়ে তুরস্কে বলিউড অভিনেত্রী পরিণীতি!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২২, ০২:০১ পিএম
গুপ্তচর হয়ে তুরস্কে বলিউড অভিনেত্রী পরিণীতি!

বলিউডের অভিনেত্রী পরিণীতি চোপড়া  একটা সময় পরপর সিনেমা করলেও বেশ কিছুদিন ধরে তিনি পর্দায় আগের মতো সরব নন। তবে এই𒐪 অভিনেত্রীর নতুন সিনেমা ‘কোড নেম: তিরঙ্গা’র ট্রেইলার প্রকাশ হয়েছ🌳ে। সিনেমাটি মূলত অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমা।

এই সিনেমায় রাষ্ট্রের বড় একটি গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে দেখা যাবে পরিণীতিকে। সেই গুরুত্বপূর্ণ দায়িত্বটি হলো এজেন্ট। অর্থাৎ এই অভিনেত্রীকে একজন ভারতীয় এজেন্টের ভূমিকায় দেখা যাবে সিনেমায়। বাঙালি পরিচালক ঋভু দাশগুপ্ত সিনেমাটি পর𓆉িচালনা করেছেন।

সি🧜নেমাটি মূলত  ২০০১ সালে ভারতীয় পার্লামেন্টে ঘটে যাওয়া হামল꧟া ও সেই হামলার মূল হোতা খালিদ ওমর তুরস্কে আত্মগোপন থেকে বের করে আনার ওপর নির্মিত। সিনেমায় ‘আলফা ওয়ান’ কোড নিয়ে ওমরকে খতম করার মিশনে নামেন পরিণীতি। সিনেমার বেশির ভাগ শুটিং হয়েছে তুরস্কে।

এই অ্যাকশন থ্রিলার ছবিতে প্রধান পুরুষ চরিত্রে দেখা যাবে হার্ডি🍸 সান্ধুকে। তিনি ডাক্তার মির্জার আলী নামে অভিনয় করেছেন।

খালিদ ওমরকে খতমের মিশন সফল করতে দুর্গা সিং থেকে ইসমত হয়ে ওঠেন পরিণীতি। সম্পর্কে জড়ান ডাক্তার মির্জার সঙ্গে। তবে একসময় সত্যি সত্যিই মির♔্জার প্রেমে পড়ে যান তিনি। সেটা আরও 🎃স্পষ্ট হয় যখন মিশনের মাঝামাঝি মির্জা তার আসল পরিচয় জেনে যান। তখন ইসমত নিজের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাফ জানিয়ে দেন, যেন মির্জাকে আলীকে তার সঙ্গে ভারতে যেতে দেওয়া হয়, অন্যথায় যেন তাকে এই মিশন থেকে সরিয়ে নেওয়া হয়।

সিনেমায় শারদ কেলকারকে দেখা যাবে খালিদ ওমরের ভূমিকায়। এ ছাড়া গুরুত্বপূর্ণ অন্যান্য চরিত্রে রয়েছেন জিত কাপুর, দিব্যেন্দু ভট্টাচার্য, শিশির♚ শর্মা, সব্যসাচী চক্রবর্তী ও দেশ মারিওয়ালা💟। আগামী ১৪ অক্টোবর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এཧর আগে সালমান খান ও সাইফ আলী খানদের মতো অভিনেতাদের পাশাপাশি ক্যাটরিনা কাইফ ও তাপসী পান্নুদের দেখা গেছে এ ধরনের গু🦩প্তচরের ভূমিকায়।

Link copied!