• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জনি ডেপের বিরুদ্ধে অ্যাম্বার হার্ডের যত অভিযোগ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৭, ২০২২, ০৬:৪১ পিএম
জনি ডেপের বিরুদ্ধে অ্যাম্বার হার্ডের যত অভিযোগ

হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলার বিচার চলছে। সাবেক স্বামী বলিউড তারকা জনি ডেপ অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে এই মামলা করেন। চলতি দপ্তাহে দুইদিন নিজের পক্ষে সাক্ষ্য দিয়েছেন হার্ড। এর আগে গত মাসে চারদিন নিজের পক্ষে সাক♎্ষ্য দেন জনি ডেপ।

পারিবারিক নির্যাতনের শিকার হয়েছেন মর্মে &🅺nbsp;২০১৮ সালে ওয়াশিংটন পোস্টে এক নিবন্ধ লিখেন হার্ড। সেই সূত্রে হার্ডের বিরᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚুদ্ধে মানহানির মামলা করেন সাবেক স্বামী ডেপ।

ডেপের অভিযোগ, তাকে 🍒মিথ্যাভাবে এ🎉কজন গৃহ নির্যাতনকারী হিসেবে চিত্রিত করেছেন হার্ড। তার লাভজনক অভিনয় ক্যারিয়ারের ক্ষতি করেছেন সাবেক স্ত্রী।

তবে জনি ডেপের বিরুদ্ধে সাবেক স্ত্রীর অভিযোগের শেষ নেই। তার অভিযোগের মধ্যে গুরুত্বপূর্ণ হলো, ডেপ𝄹 একটি মদের বোতল দিয়ে হার্ডকে যৌন নির্যাতন করেছিলেন🐟।

এছাড়া জনি ডেপের বিরুদ্ধে আদালতে যত অভিযোগ জানালেন অ্যাম্🍨বার হার্ড-

১। জনি ডেপের সঙ্গে প্রথম দেখা ছিল অস্বাভাবিক। ডেপের প্রযোজিত এক ছবিতে অডিশন দিতে প্রথম দেখা করেন হার্ড। কিন্তু অডিশনের পরিবর্তে দীর্ঘক্ষণ তাকে বসিয়ে রাখা হয়। তখন হার্ডের মাত্র ২২ বছর বয়স ছিল🧔। বিষয়গুলো সহজে বুঝতে পারছিলেন না তিনি। তখন জনি ডেপ বিশ্বের সেরা অভিনেতা। এটা জানতেন হার্ড। তার তার অফিসে ডাকায় হার্ডের আগ্রহ ছিল। কিন্তু প্রথম দিনেই জনি𓄧 ডেপের আচরণে অপমানিত হন হার্ড।

২। হার্ডের বাহুতে ডেপের আঘাত করা একটি ফটো দেখানো হয় আদালতে। সংসারে থাকার সম👍য় জনি ডেপ শারীরিক ঝগড়ার সময় হার্ডকে এই আঘাত করেন। এছাড়া ডেপ তাকে চড় মেরেছিল। পুনরায় আঘাতের ভয়ে তাকে বলেননি হার্ড। কতবার আঘাত করা হয়েছে সেটা মনে নেই। তবে ডেপের আঘাতের কারণে মেঝেতে পড়ে থাকার কথা মনে আছে হার্ডের।

৩। ডেপ ছিল হার্ডের জ🏅ীবনের ভালোবাসা। তবে হার্ডের জীবনে ‍‍`ভয়াবহ‍‍` বি𒁃ষয়ও ছিলো ডেপ।

৪। হার্ডের অভি🔜যোগ, তাকে হত্যার হুমকি দিয়ে💦ছিলেন জনি ডেপ।

৫। জনি ডেপের মাদক কোক🌳েন লুকিয়েছিলেন সাবেক স্ত্রী। এ জন্য হার্ডকে অতল গহ্বরে দেখতে চেয়েছিলেন ডেপ।

৬। স্ত্রী🍸র ছোট বোনের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়েছিলেন জনি ডেপ। যে জন্য ডেপের প্রতি হার্ডের আরো ঘৃণা বেড়ে যায়।

এদিকে অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে সাক্ষ্য গ্রহণ আগামী ১৬ মে পর্যন্ত মুলতবি ঘোষণা করা হয়েছে। এখনো তাকে জনি ডেপের পক্ষের আইনজীবীরা জিজ্ঞাসা করেননি। পরবর্তী সাক্ষ্য গ্রহণের সময় ডেপের আইনজীবীরা তাকে হার্ডকে জিজ্ঞাসাবা💃দ করবেন।

Link copied!