• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কেকের পর এবার কলকাতায় গাইবেন সনু নিগম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৫, ২০২২, ০২:৪১ পিএম
কেকের পর এবার কলকাতায় গাইবেন সনু নিগম

কলকাতার নজরুল মঞ্চে গান গাইতে গিয়ে মারা যান বলিউডের জনপ্রিয় গায়ক কৃষ্ণকুমার কুন্নথ (কেকে)। মঙ্গলবার (৩১ মে) ঘটে যাওয়া এ ঘটনায় পুরো শিল্পীপাড়ায় ꧑বিষাদের ছায়া। বিষয়টি দারুণ দাগ কেটেছে ভারতীয়দের। তবে কলকাতায় শোকটা যেন আরও বেশি। এরপর থেকেই শুরু হয় জল্পনা-কল্পনা। মুম্বাইয়ের শিল্পীরা আর আসবেন তো কলকাতায়?

সেই আশঙ্কা 🧜গাঢ় হয়েছে আরেকটি অনুষ্ঠান বাতিল নিয়ে। কথা ছিল সুনীধি চৌহান ও জুবিন নটিয়া🍸ল আসবেন শহরের নেতাজি ইনডোর স্টেডিয়ামে। কিন্তু সেই শো বাতিল হয়ে যাওয়ার পর নেটমাধ্যমে চাউর হয় যে, মুম্বাইয়ের শিল্পীরা নাকি কেকে-র মৃত্যুর পর কলকাতায় আসতে ভয় পাচ্ছেন! 

তবে সেটা ঘটছে না। কারণ জুলাই মাসেই কলকাতার মঞ্চে গাইবেন বলিউডের আরেক খ্যাতিমান গায়ক সনু নিগꦰম। ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস জানাচ্ছে, অনুষ্ঠানটি হবে এট😼া নিশ্চিত।

অনুষ্ঠানের উদ্যোক্তা তোচন ঘোষ তাদের বলেন, “কেকে-র এমন মৃত্যু সত্যিই বাংলার জন্য লজ্জার। তবে মুম্বাইয়ের শিল্প❀ীরা কিন্তু একবারও বলেননি যে, তারা বাংলায় এরপর থেকে শো করতে আসবেন না। বাংলা তথাꦜ এই শহর জানে শিল্পীদের প্রকৃত শ্রদ্ধা-সম্মান দিতে। হেমন্ত-সন্ধ্যা-মান্নাদের শহর এটা। এখানকার দর্শকদের উত্তেজনাও উপভোগ করেন মুম্বাইয়ের শিল্পীরা। একথা মিথ্যা যে, ‘মুম্বাই কলকাতা থেকে মুখ ফেরাচ্ছে!’’

তোচন ঘোষ আরও বলেন, “সনু নিগমের সঙ্গে প্রাথমিক পর্যায়ে কথা হয়েছে। নীতিন মুকেশ ও কবিতা কৃষ্ণমূর্তির সঙ্গেও কথা হয়েছ🍸ে। তারা আসছেনও।’’

সোমবার (৩০ মে) ও ✱মঙ্গলবার (৩১ মে) কলকাতার নজরুল মঞ্চে ঠাকুরপুকুরের বিবেকানন্দ কলেজের অনুষ্ঠানে গান গেয়েছিলেন কেকে। স্টেজ পারফর্ম করার সময় অসুস্থবোধ করেন ৫৪ বছর বয়সী কেকে। হোটেলে ফিরে যাওয়ার পর অবস্থার অবনতি হলে হাসপাতালে নেওয়া হয়। তখন চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

সূত্র: ইন্ডিয়ান টাইমস

 

Link copied!