• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


করণ জোহরের মন ভালো নেই


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৩০, ২০২২, ০২:৩৩ পিএম
করণ জোহরের মন ভালো নেই

ছোটপর্দার অন্যতম জনপ্রিয় এবং বিতর্কিত শো হিসেবে তালিকায় একেবারে প্রথম দিকে থাকে ‍‍`কফি উইথ করণ‍‍`। বিভিন্ন সময় একাধিক বিতর্কের জন্ম দিয়েছে এই সেলিব্রেটি শো। শো’-এ আমন্ত্রিত অতিথিরা তো আছেনই,🌞 একাধিকবার এই শো’-এর সুবಞাদে বিতর্কে জড়িয়েছেন সঞ্চালক বলি পরিচালক, প্রযোজক করণ জোহর নিজেও।

এদিকে প্রভাবশালী এই পরিচালকের সম্প্রতি নাকি মন ভালো নেই। কারণ হিসেবে জানা যায়, তার তুমুল জনপ্রিয় এই শো তে নাকি আর কোনো সেলিব্রেটি আসতে চাচ্ছেন না। একসময় এই শোতেই ডাক পাওয়ার জন্য বলিউড𝕴ের নামিদামি তারকারা হন্যে হয়ে থাকতো। আর সেই শো থেকেই কি না এখন মুখ ফিরিয়ে নিচ্ছেন অনেকে। ফোন করলেꩲ তাকে সোজা না করছেন অভিনেতা-অভিনেত্রীরা। তারকাদের এক কথা- তারা আর ‘কফি উইথ করণে’ আসতে রাজি নন!

গত বুধবা🦂র (২৯ জুন) সোশ্যাল মিডিয়ায় করণ, ‘কফি উইথ 🐬করণ সিজন ৭’-এর একটি প্রোমো শেয়ার করেন। সেখানে দেখা যায়, একের পর এক বলিউড তারকাদের শো’-এ আসতে ফোন করছেন করণ। কিন্তু, প্রত্যেকেই তার মুখের ওপর ‘না’ বলে দিচ্ছেন। করণের হাজার অনুরোধেও সায় দিচ্ছে না কেউ।

বলিউডের নানা গুঞ্জনকে ডাল-পালা মেলে বড় করতে উসকে দিতে করণের এই শো। ‍‍`কফি উইথ করণ’-এর বেশ কয়েকটি এপিসোড রীতিমতো আলোড়ন সৃষ্টি করেছি🤡ল। অন্যদিকে করণ জোহরের এই শো থেকেই কঙ্গনার হাত ধরে ছড়িয়ে পড়েছিল বলিউড ও নেপোটিজম বিতর্ক।

শুধু তাই নয়, কে এল রাহুল ও হার্দিক পাণ্ডিয়ার🌳 এপিসোড নিয়ে তো তুমুল সমালোচ👍না শুরু হয়েছিল। শেষমেশ, ক্ষমাও চেয়েছিলেন করণ জোহরও। নিন্দুকরা বলছেন, বিতর্ক থেকে দূরে থাকতেই নাকি অনেক সেলেব আসতে চাইছেন না কফি উইথ করণ শোয়ে।

চলতি বছরের মে মাসে আচমকা করণ ঘোষণা করেন ‘কফি উইথ করণ’ শোয়ের নতুন মরশুম আর দেখা যাবে না। তাতেই খবর ছড়ায়, জনপ্রিয় টক শো নাকি বন্ধ হয়ে যাচ্ছে। ঘোষণার কয়েক ঘণ্টা পরে আবার সারপ্রাইজ দেন করণ। সোশ্যাল মিডিয়ায় প্রযোজক-পরিচালক জানিয়ে দেন, টেলিভিশনে বন্ধ হলেও, ‘কফি উইথ করণ‘ এবছর থেকে দেখা যাবে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি প্লাস হটস্টারে। 
আগামী বৃহস্পতিবার (৭ জুলাই) থ𝐆েকে দেখা যাবে ‘কফি উইথ করণ সিজন ৭’।

গুঞ্জনে এসেছিল কফি উইথ করণের নতুন সিজনে নাকি আসবেন রণবীর ও আলিয়া। বিয়ের পর কেমন কাটছে সংসার, তা নিয়েই কথা বলবেন রণলিয়া।
 

Link copied!