• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এ বছরেই আসছে অনন্ত-বর্ষার ‘নেত্রী: দ্য লিডার’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৮, ২০২২, ০১:২৬ পিএম
এ বছরেই আসছে অনন্ত-বর্ষার ‘নেত্রী: দ্য লিডার’

ঢাকাই সিনেমার তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা। সম্প্রতি ১০০ কোটি টাকা বাজেটের ‘দিন: দ্য ডে’ সিনেমাটি মুক্তির পর থেকেই বিভিন্ন কারণে আলোচনায় আছেন চিত্রনায়ক, প্রযোজক অনন্ত জলিল ও ꦛবর্ষা।

এবার জানালেন নতুন খবর। চলতি বছরেই নাকি আসছে তাদের অভিনীত 🌌‘নেত্রী: দ্য লিডা൩র’। বর্তমানে ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার শুটিং ও প্রচারণায় ব্যস্ত হয়ে উঠেছেন এই দম্পতি।

এ প্রসঙ্গে অনন্ত জলিল বলেন, “৬০ শতাংশ কাজ শেষ হয়েছে তুরস্কের সঙ্গে যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমাটির। সেখানকার শুটিংটুকু বাকি আছে। গল্পের প্রয়োজনেই তুরস্কে যেতে হবে। আশা করছি, সেপ্টেম্ব🍎র অথবা অক্টোবরের মধ্যে শুটিং শেষ হবে। চলতি বছরে চেষ্টা করব ‘নেত্রী: দ্য লিডার’ মুক্তি দিতে। এটাই এখন বড় চমক।”

বাংলা সিনেমার একটা জোয়ার শুরু হয়ে꧋ছে। এটা ধরে রাখার জন্য সবাইকে আহ্বান জানিয়েছে🌜ন অনন্ত। তিনি বলেন, “বাংলা সিনেমার যে জোয়ার শুরু হয়েছে, সেটা কোন সিনেমার মাধ্যমে এটা আমরা না আপনারা বলেন। এসব শুনতে আমাদের ভালো লাগে। আমাদের সিনেমার যে জোয়ার শুরু হয়েছে, তা ধরে রাখতে ভালো ছবি বানানোর ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে বলে আমার মনে হয়।”

আরও পড়ুন: বসুন্ধরা সিনেপ্লেক্সে হাজির অনন্ত-বর্ষা!

বর্ষা বলেন, “এখন ব্য🦂স্ততা ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমা নিয়ে। এরই মধ্যে প্রচার শুরু করে দিয়েছি। আমরা নিজেরাই তো অর্থলগ্নি করি সিনেমায়। নিজেরাই নিজেদের প্রোডাকশনে কাজ করি। ইচ্ছা করলে একসঙ্গে পাঁচটা সিনেমায় লগ্নি করতে পারব। তবে প্রতিটা সিনেমা সময় নিয়ে, যত্ন নিয়েই তৈরি করতে চাই। আমাদের বিশ্বাস, দর্শক যে প্রত্যাশা নিয়ে অপেক্ষায় আছেন নেত্রী: দ্য লিডার সেই প্রত্যাশা পূরণ করবে।”

আরও পড়ুন: কানে অভিষেক-ঐশ্বরিয়ার সঙ্গে অনন্ত-বর্ষা

‘নেত্রী: দ্য লিডার সিনেমাটি পরিচালনা করছেন দক্ষিণ ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব। সঙ্গে রয়েছেন অনন্ত জলিল। সিনেমাটিতে অনন্ত জলিল ও বর্ষা ছাড়াও এতে আরও অভিনয় করবেন বলিউডের কবির দুহান সিং, তরুণ অরোরা ও প্রদীপ রাওয়াত। এছাড়া দেখা যাবে ইলিয়াস কাঞ্চন, কাজী হায়াতের পাশাপাশি তুরস্কের প্রথম সারির বেশ কয়েকজন শিল্পীকেও।
 

Link copied!