• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কানে অভিষেক-ঐশ্বরিয়ার সঙ্গে অনন্ত-বর্ষা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৮, ২০২২, ০৬:৪২ পিএম
কানে অভিষেক-ঐশ্বরিয়ার সঙ্গে অনন্ত-বর্ষা

বিশ্ব চলচ্🃏চিত্রের 🅺সবচেয়ে বড় উৎসব কান চলচ্চিত্র উৎসবে আলো ছড়াচ্ছেন ঢালিউডের তারকা দম্পতি অনন্ত জলিল-বর্ষা। সেখানে তারা বলিউডের তারকা দম্পতি অভিষেক-ঐশ্বরিয়ার সঙ্গে আনন্দঘন মুহূর্ত কাটিয়েছেন। নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সেই মুহূর্তের ছবি শেয়ার করেছেন অনন্ত জলিল।

বুধবার (১🌟৮ মে) চিত্রনায়ক অনন্😼তের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে কয়েকটি ছবি পোস্ট করা হয়। তাতেই কমেন্ট বক্সে ভক্তরা অভিনন্দন ও শুভেচ্ছা দিচ্ছেন।

ক্যাপশনে চিত্রনায়ক লিখেছেন, “ঢালিউড ও বলিউডের তারকারা একসঙ্গඣে। ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চনের সঙ্গে সময় কাটাচ্ছেন অনন্ত জলিল ও খাদিজা পারভীন বর্ষা।”

অনন্ত জলিলের পোস্টটি মুহূর্তেই ভাইরাল হয়েছে। মাত্র আধা ঘন্টায় পোস্টটিতে ১২ হাজারের বেশি নেটজনতা প্রতিক্রিয়া জানিয়েছেন। প্রায় চার শ’ নেটাগরিক তাদের মন্তব🔜🔴্য জানিয়েছেন। এ ছাড়াও পোস্টটি অনেকেই শেয়ার করছেন।

কানের এবারের আসরে ‘দিন: দ্য ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেꦜমা দুটি নিয়ে হাজির হয়েছেন অনন্ত-বর্ষা। সেখানে সিনেমা দুটির ট্রেলার দেখানো হবে।

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় নির্মিত হয়েছে ‘দিন: দ্য ডে’। প্রযোজনার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন অনন্ত জলিল। ইরানের পরিচালক মুর্তজ🎃া অতাশ জমজমের পরিচালনায় এতে তার সঙ্গী হয়েছেন বর্ষা। অন্যদিকে বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় নির্মিত ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাতেও জুটি বেঁধেছেন অনন্ত জলিল ও বর্ষা। সিনেমাটি পরিচালনা করেছেন ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব।

Link copied!