• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অভিনেত্রী শাওনের সঙ্গে প্রতারণা করা ব্যক্তি আটক


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২২, ০৬:১২ পিএম
অভিনেত্রী শাওনের সঙ্গে প্রতারণা করা ব্যক্তি আটক

অভিনেত্রী মেহের আফরোজ শাওন সম্প্রতি প্রতারকের খপ্পরে পড়ে প্রায় ৩২ হাজার টাক♎া খুইয়েছেন।

𝓡বুধবার (২৪ আগস্ট) রাতে গাইবান্ধার গোবিন্দগঞ্জ এলাকা থেকে রবিউল ইসলাম নামের ওই প্রতারক চক্রের এক সদস্যকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগ (ডিবি)।

জানা ♛যায়, অভিনেত্রীর কাছে প্রতারকেদের একজন ফোন করেন। ফোন করে নুহাশ পল্লীর উন্নয়নের জন্য বিদেশি ফান্ড ছাড় করার জন্য টাকা চান। এরপর সেই ফাঁদে পা দেন অভিনেত্রী।

ঢাকা মহনগর পুলিশের অতিরিক্ত কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হার𒁃ুন অর রশীদ জানিয়েছেন, গ্রেপ্তার রবিউল প্রতারক চক্রের একজন সদস্য। ২০১৯ সাল থেকে বিভিন্ন 🌱কৌশলে বিভিন্ন সময় সমাজের বিশিষ্ট ব্যক্তিদের মোবাইল নম্বর সংগ্রহ করে প্রভাবশালী ব্যক্তির পরিচয়ে ফোন করত। বিদেশি অনুদান দেওয়ার প্রলোভনে সরকারি ভ্যাট ট্যাপ ও প্রসেসিং ফি বাবদ মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে অর্থ হাতি নিত। তারপর মোবাইল নম্বর বন্ধ করে দিত।

এই বিষয়ে অভিনেত্রী শাওন অভিযোগ জানিয়ে বলেন, “সচিব পরিচয়ে হুমায়ূন আহমেদের নামে নুহাশ পল্লীতে একটি মিউজিয়াম করে দেওয়া হবে বলে জানানো হয়। অস্ট্রেলিয়ান একটি সংস্থা থেকে অর্থ সহায়তা দেওয়া হবে, আর সেই সহায়তা ছাড়ের জন্য সরকারি কিছু খরচ রয়েছে। ছোট ছোট সেই সব খরচ বাবদ প্রায় ৩২ হাজার টাকা দিতে বলেন। পরে জানানো হয়, নুহাশ পল্লীতে তাদের একটি টিম ভিজিট করবে। কয়েকদিন পরও তাদের কোনো খোঁজ পাওয়া যায়নি। গত ২৫ জুলাই ফোন করলে ফোন বন্ধ পাওয়া যায়। সেই সময় বুঝতে পারি প্রতারণা হয়েছে।”
 

Link copied!