• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জবির ছাত্রী হলের নবায়ন ফি জমার সময় বাড়ল


জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৪, ২০২৩, ০৩:৩৪ পিএম
জবির ছাত্রী হলের নবায়ন ফি জমার সময় বাড়ল

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের নবায়ন ফি জমা দেওয়ার সময় বাড়ানো হয়েছে। ছাত্রীদের আবেদন 🧸সাপেক্ষে ফি জমার সময় আরও ২৩ দিন বাড়ানো হয়েছে। আগামী ১৫ জুলাই পর্যন্ত হলে𒁃র আবাসিক ছাত্রীরা ফি জমা দিতে পারবেন।

শনিবার (২৪ জুন) হলের প🅺্রভোস্ট অধ্যাপক ড. দীপিকা রাণী সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। এ ব্যাপারে তার স্বাক্ষরিত একটি বিজ্ঞপ্তিও প্রকাশ করা হয়েছে বলে জানান তিনি।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নবায়ন ফি জমাদানের সময় বৃদ্ধির আবেদন বিবেচনায় সময় বাড়ানো হলো। আগামী ১৫ জুলাই পর্যন্ত ছাত্রীরা হলের নবায়ন ফি জমা দিতে পারবেন। পরবর্তীতে এটি আর বৃদ্ধি করা হবে না ৷ ফি জমা দেওয়ার পর রশিদের এক কপি কক্ষ ও সিট নম্বর লিখে ছাত্রীদের হলের অফিসে জমা দিতে হবে💞।

এর আগে গত ৭ জুন বেগম ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট অধ্যাপক দীপিকা রাণী সরকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে যে সকল ছাত্রীর আবাসিক সিট পাওয়ার এক বছর পূর্ণ হয়েছে তাদের ৭ থেকে ২২ জুনের মধ্যে নবায়ন ফি বাবদꦏ ৩ হাজার ৫০০ টাকা প্রদানের নি🅰র্দেশনা দেওয়া হয়। তবে ছাত্রীদের আবেদন সাপেক্ষে ফি জমার সময় আরও ২৩ দিন বাড়ানো হয়েছে।

গত ৩ এপ্রিল আবাসিক ছাত্রীদের প্রত্যেকের বাৎসরিক সিট নবায়নᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚ ফি ৫ হাজার ২৬৫ টাকা নির্ধারণ করে সময় বেধে দেওয়ার কারণে উপাচার্যের দপ্তরের সামনে অবস্থান কর্মসূচি পালন করেন শিক্ষার্থীরা।

Link copied!