• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিপুল পরিমাণ মদ-গাঁজাসহ আটক ৩


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: মে ৩০, ২০২২, ০৪:২৮ পিএম
বিপুল পরিমাণ মদ-গাঁজাসহ আটক ৩

নোয়াখালীর সেনবাগ উপজেলায় পৃথক অভিযানে তিন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৮০ বোতল মদ ও আট কেজি গাঁজা জব্দ করে পুলিশ। আটককৃতরা হলেন সেনবাগ উপজেলার চাঁদপুর গ্রামের নিমাই চন্দ্র দাসের ছেলে রনি চন্দ্র দাস (৩০), বেগমগঞ্জ♏ উপজেলার আলয়ারপুর গ্রামের সাঈদুল হকের ছেলে মো. মোস্তফা (৩৫) এবং একই উপজেলার আব্দুল্লাপুর গ্রামের মো. গোলাম মোস্তফার ছেলে মো. মোস্তাফিজুর রহমান বাবু (৪০)। 

সোমবার (৩০ মে) উপজেলার একাধিক স্থানে অভিযꦇান চালিඣয়ে তাদের আটক করে সেনবাগ থানা পুলিশ।  

বিষয়টি নিশ্চিত করে বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল হোসেন পাঠোয়ারী বলেন, “সোমবার বেলা ১১টার দিকে উপজেলার সেতুভাঙ্গা জাহাজ কোম্পানির পোল এলাকা থেকে ১৮ বোতল ভারতীয় তৈরি সিগনেচার মদসহ মাদক কারবারি রনিকে আটক করা হয়। অপর দিক𝓀ে, একই দিন সকাল পৌনে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার আজিজপুর গ্রামের হানিফ মেম্বারের বাড়ির সামনে অভিযান চালিয়ে মাদক কারবারি বাবু ও মোস্তফাকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন ব্রান্ডের ৬২ বোতল মদ ও আট কেজি গাঁজা জব্দ করা হয়।”  

ওসি আরও বলেন, “এ ঘটনায় তিন আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। ওই মামলায় মঙ্গলবার🔯 (৩১ মে) স🎉কালে তাদের আদালতে সোপর্দ করা হবে।”

Link copied!