• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বর্ণিল আয়োজনে বাংলা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত


ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি
প্রকাশিত: মে ১৯, ২০২২, ০৬:২৫ পিএম
বর্ণিল আয়োজনে বাংলা টিভির প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ভৈরবে বর্ণাঢ্য আয়োজ🐓নের মধ্যে দিয়ে෴ বাংলা টিভির ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) সকাল সাড়ে ১০টায় ভৈরব মুক্তিয🧸োদ্ধা যুব কমান্ড কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে বিভিন্ন সড়ক পদক্ষিণ করে পুনরায় একই জায়গায় গিয়ে শেষ হয়। পরে কেক কাটা, মিষ্টি বিতরণ, ফুলেল শুভেচ্ছা ও কুশল বিনিময় করা হয়।

এ সময় প্রধান অতিথি উপস্থিত ছিলে൩ন ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সেন্টু। বিশেষ অতিথি ᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚছিলেন ভৈরব চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মো. হুমায়ূন কবির, ভৈরব প্রেসক্লাবের সভাপতি শামসুজ্জামান বাচ্চু, ভৈরব রিপোর্টাস ক্লাব ও ইউনিটির সভাপতি ও সাপ্তাহিক অবলম্বন সম্পাদক ও প্রকাশক মো. তাজুল ইসলাম তাজ ভৈরবী, পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ প্রমুখ। 

এ𝔍 ছাড়াও প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা 🌄উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে অতিথিরা বলেন, “ব𝕴াংলা টিভি বস্তুনিষ্ঠ সংব๊াদ পরিবেশন করে সারাদেশে জনপ্রিয় চ্যানেল হিসেবে পরিচিতি পেয়েছে এবং দর্শকদের মনে স্থান করে নিয়েছে।”

বাংলা টিভি আরও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করবে বলে আশাবাদ ব্যক্ত করে বাংলা টিভি ও ভৈরব-কুলিয়ারচর প্রতিনিধি এম. আর. সোহেলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান উপস্থিত অতিথিরা।&♊nbsp;

Link copied!