• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ধর্ষণ মামলায় ষষ্ঠ দফায় আদালতে মামুনুল


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২২, ০৪:৫৯ পিএম
ধর্ষণ মামলায় ষষ্ঠ দফায় আদালতে মামুনুল

হেফাজতে ইসলামের ಌবিলুপ্ত কমিটির যুগ্ম মহাসচিব মামুনুল হককে নারায়ণগঞ্জ আদালতে উপস্থিত করা হয়েছে। নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রিসোর্ট-কাণ্ডে ধর্ষণ মামলায় ষষ্ঠ দফায় তাকে আদালতে আনা হয়েছে।

রোববার (১৮ সেপ্টেম্বর) তার বিরুদ্ধে আদালতে সাক্ষ্য দিত🌠ে পারেন চার পুলিশ কর্মকর্তা। তারা হলেন সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক তবিদুর রহমান, স💝াইদুজ্জামান, এসআই ইয়াউর রহমান ও এএসআই রাকিবুল ইসলাম উজ্জ্বল।

এর আগে কড়া নিরাপত্তায় তাকে কাশিমপুর কারাগার থেকে নারায়ণগঞ্জের জেলা ও দায়রা জজ মুন্সি মশিয়ার রহমানের আদালতে হাজির 💦করা হয়।

আসামিপক্ষের আইনজীবী এ কে এম ওমর ফারুক নয়ন বলেন, “আজ মামুনুল হকের বিপরীতে চার পুলিশ কর্মকর্তাসহ ছয়জনের সাক্ষ্য গ্রহণ করার কথাඣ রয়েছে। সে লক্ষ্যে মামুনুল হককে নারায়ণগঞ্জ আদালতে আনা হয়েছে। আমরা সাক্ষ্য গ্রহণের জন্য প্রস্তুত 𝔍রয়েছি।”

সরকারি কৌঁসুলি রকিব উদ্দিন আহমেদ বলেন, সোনারগাঁ থানাধীন রয়েল রিসোর্টে ভুক্তভোগীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন মামুনুল হক। সোনারগাঁ থানার দুই পুলিশ কর্মকর্তা ভুক্তভোগীকে ঘটনাস্থলে জিজ্ঞাসাবাদ করলে তিনি বলেন, আসামি মামুনুল হক তাকে বিয়ের প্রলোভন দেখ💞িয়ে ধর্ষণ করেছে। কিন্তু পরবর্𝕴তী সময়ে তাকে বিয়ের কথা বললে, তিনি বিয়ে করতে অস্বীকার করেন।

২০২১ সালের ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রয়েল রিসোর্টে এক নারীর সঙ্গে আপত্তিকর অবস্থায় স্থানীয় আওয়ামী লীগের নেতা-কর্মীরা তাকে আটক করেন। পরে স্থানীয় হেফাজতের নেতা-কর্মী ও সমর্থকরা এসে রিসোর্টে ভাঙচুর করে তাকে ছিনিয়ে নেয়। ওই ঘটনায় ৩০ এপ্রিল সোনারগাঁ থানায় মামুনুল হকের বিরুদ্ধে ধর্ষ🌺ণ মামলা করেন ওই নারী। তবে তিনি ওই নারীকে তার দ্বিতীয় স্ত্রী দাবি করেছেন।

Link copied!