• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘তথ্য-প্রমাণসহ অভিযোগ পেলে ব্যবস্থা’


মেহেরপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ২৮, ২০২২, ০৫:২৮ পিএম
‘তথ্য-প্রমাণসহ অভিযোগ পেলে ব্যবস্থা’

তথ্য প্রমানসহ কেউ অভিযোগ করলে আইনের সর্বো🏅চ্চ ব্যবহার করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল মো. আহসান হাবিব খান (অব.)। তিনি বলেছেন,“নির্বাচন নিয়ে যদি কেউ ভয় ভীতি দেখায়, তার জন্য ভালো খবর নেই। অনেকে অনেক কথা বলে কিন্তু মাঠ পর্যায়ে তা বাস্তবায়ন করে না। সেই কাজ করে দেখাব।

শনিবার 𓂃(২৮ মে) দুপুর সাড়ে ১২টায় মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারে পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে প্রতিদ্বন্দী প্রার্থীদের নিয়ে মতবিনিম✤য় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, “এখনো ভোটগ্রহণের অনেক সময় আছে। যে ছাত্ররা এখনো মনে করে যে তারা নকল করে পাশ করবে, তারা যেন একটু পড়াশোনা করে। তাদের বই হচ্ছে জনগণের মন। জনগনকে সেই আশ্ব🐼াস দিবেন না যেটা পূরণ করতে পারবেন না।”

কড়া হুঁশিয়ারি দিয়ে তিনি বলেন, “যদি চিন্তা করা হয় কোনো ব্যাকডোর, কোনো ইশারা বা ওহি নির্বাচন নিয়ে আপনাকে আশ্বস্ত করেছে। এসবে 💛কোনো কাজ হবে না, গ্যারান্টি দিলাম। স্ট্যাম্প থাকলে লিখে দিয়ে যাব। আশ্বস্ত করতে চাই একটা আচড় যদি লাগে মনে করব সেই আচড়টা আমার গায়ে লেগেছে। তার পরেও দুধের মধ্যে দুই একটা কালো পিঁপড়া থাকে।”

ম♌েহেরপুর জেলা প্রশাসক ড. মনসুর আলম খানের সভাপতিত্বে মতবিনিময় সভায় বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ নির্বাচন কমিশনের যুগ্ম 💃সচিব নুরুজ্জামান তালুকদার, খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ইউনুস আলী, মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মৃধা মো. মোজাহিদুল ইসলাম প্রমুখ। 

Link copied!