• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ২


লালমনিরহাট প্রতিনিধি
প্রকাশিত: মে ২৩, ২০২২, ০৪:০০ পিএম
ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ২

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে শহিদুল ইসলাম (৩৮) ন🌟ামে তামাক ব্যবসায়ী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহতের ছ🃏োট ভাই ও অটোরিকশা চালক আহত হয়েছেন।

সোমবার (২৩মে) সকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কালীগঞ্জ উপজেলার তুষভান্ডার ম🅠হিলা ডিগ্রি কলেজের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শহিদুল ইসলাম লালম🐟নিরহাটের কালীগঞ্জ উপজেলা তুষভান্ডার ইউ👍নিয়নের বৈরাতী গ্রামের তোজাম্মেল হোসেনের ছেলে।

আহতরা হলেন- নিহত শহিদুলের ছোট ভাই শ𝄹হিদার রহমান (৩৫) ও অটোচালক আনিছার রহমান (৩৬)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে অটোরিকশাযোগে উপজেলার কাকিনা আকিজ টো⛄বাকো কোম্পানিতে তামাক বিক্রি করার জন্য যাচ্ছিলেন। এসময় লালমনিরহাট থেকে ছেড়ে আসা বুড়িমারী স্থলবন্দরে পণ্যবাহী একটি ট্রাক  তুষভান্ডার মহিলা ডিগ্রী কলেজের সামনে ধাক্কা দিলে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে তামাক ব্যবসায়ী শহিদুল ইসলাম মারা যান।

এ ঘটনায় অটোচালক আনিছার ও নিহত শহিদুলের ছোট ভাই শাহিদার রহমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা রংপুর মেডিকেল কলেজে রেফার করেন। ব♉র🐈্তমানে তারা রংপুর মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

কালিগঞ্জ উপজেলা ꦗস্বাস🌞্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ডাক্তার সাজিদা সুচিত্রা জানান, ওই দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতারে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,🐽 খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক আছে। চালক-হেলপার পলাতক থাকায় ট্রাকটি জব্দ করা হয়েছে। 

Link copied!