• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যা


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: মে ২৪, ২০২২, ০৬:১৯ পিএম
অন্তঃসত্ত্বা স্ত্রীকে পিটিয়ে হত্যা

পারিবারিক কলহের জেরে ৬ মাসের অ🌟ন্তঃসত্ত্বা স্ত্রী আশরাফুন্নেছাকে পিটিয়ে হত্যা করেছে শফ🗹িকুল ইসলাম ওরফে শফি গাজী। হত্যা করে পালানোর সময় স্থানীয় জনতা ঘাতক শফিকুলকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

মঙ্গলবার (২৪ মে) সাতক্ষীরার শ্যামনগরের গাবুরা ইউনিয়নের পার্শ্বেমারী গ্রামে এ ঘটনা ঘ▨টেꦦ। নিহত আশরাফুন্নেছা (৩৫) গাবুরা ইউনয়নের পার্শ্বেমারী গ্রামের মৃত আতিয়ার গাজীর মেয়ে এবং ঘাতক শফিকুল ইসলাম (৪৫) একই গ্রামের মৃত ফটিক গাজীর ছেলে।

গাবুরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান জিএম মাসুদুল আলম ও স্থানীয়রা জানান, নিহত আশরাফুন্নেছা শফি𒅌র প্রথম স্ত্রী। সম্প্রতি শফি ফুলমতি নামে এক নারীকে দ্বিতীয় বিয়ে করে। এতে তাদের মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। একপর্যায়ে শফি মঙ্গলবার ভোরে তার ৬ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রী আশরাফুন্নেছাকে পিটিয়ে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে দেয়। দাম্পত্য জীবনে আশরাফুন্নেছার দুই ছেলে ও চꦗার মেয়ে আছে।

শ্যামনগর থানার ভা💞রপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী ওয়াহিদ মুর্শেদ এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপা🔴তাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক স্বামী শফি গাজীকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি এ হত্যার কথা স্বীকার করেছেন।”

Link copied!