• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রতিমা বিসর্জনে গিয়ে যুবকের মৃত্যু


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ৬, ২০২২, ১০:২৮ এএম
প্রতিমা বিসর্জনে গিয়ে যুবকের মৃত্যু

জামালপুরে প্রতিমা বিসর্জন অনুষ্ঠানে গি♉য়ে ব্রহ্মপুত্র নদে ডুবে আকাশ (২২) নামের এক যুবকের মৃত্যু হয়েছে।

বুধবার (৫ অক্টোবর) রাত ৮টার দিকে জামালপুর 𝓀ফায়ার সার্ভিস আকাশকে অচেতন অবস্থায় উদ্ধার করে জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আকাশ জামালপ꧒ুর সদর উপজেলার নান্দিনা এলাকার সোজাউর রহমান রানার ছেলে।

জামালপুর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার রবিউল ইসলাম আকন্দ জানান, সন্ধ্যায় জামালপুর শহরের পুরাতন ফেরিঘাট এলাকায় ব্রহ্মপুত্র নদে প্রতিমা বিসর্জন দিতে যান হিন্দু সম্প্রদায়ের লোকজন। ওই অনুষ্ঠানে যোগ দেন আকাশ ও তার বন্ধুরা। বিসর্জনের পূর্ব মুহূর্তে মদ্যপ অবস্থায় প্রতিমার ওপর ওঠ🐲ে আনন্দ করতে গিয়ে প্রতিমার নিচে চাপা পড়ে পানিতে ডুবে যান আকাশ।

খবর পেয়ে জামালপুর ফায়ার সার্ভিস কর্মীর🦂া দ্রু𒐪ত ঘটনাস্থলে গিয়ে অচেতন অবস্থায় উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে পাঠালে জরুরি বিভাগের কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

নিহত আকাশের বাবা সোজাউর রহমান রানা জানান, আকাশ প্রতিবছরই বন্ধুবান্ধব নিয়ে প্রতিমা বিসর্জন অনুষ্ঠানে যোগ দেন। প্রতিমা বিসর্জন অনুষ্ঠানে যোগ দিতে বুধবার বিকেলে তিনি বাড়ি থেকে বের হন। রাত সাড়ে ৮টার দিকে তারা খবর পান আকাশ প্রতিমার নিচে চাপা পড়ে পানিতে ডুব🌃ে মারা গেছেন।

জামালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহ্ নেওয়াজ ইমন জানান, লাশ উদ্ধার জামালপুর জেনারেল হাসপাত☂াল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পাওয়ার পর এ ব্যাপারে🍸 প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!