• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন নিজেরাই


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৬, ২০২২, ০৬:২১ পিএম
প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে ফাঁসলেন নিজেরাই

নোয়াখালীর সদর উপজেলায় পূর্ব শক্রতার জের ধরে প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে ইয়াবাসহ এক নারী ও যুবক নিজেরাই ডিবি পুলিশের 🧜হাতে আটক হয়েছেন।

আটকরা হলেন, সদর উপজেলার বাসিন্দা আব্দুর নুর সুজন (৩২) ও শামসুন্নাহার ফারজানা (৪💦৫)।  

সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হꦐলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেয়।

এর আগে, রোববার (২🌳৫ সেপ্টেম্বর) বিকাল ৪টার দিকে নোয়াখালী পৌরসভার লক্ষ্মীনারায়ণপুর মহল্লার পাঁচ রাস্তার মোড় সংলগ্ন এসএ পরিবহন অফিসের সামনে এ ঘটনা ঘটে।  

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-ডিবি) নিজাম উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “রোববার আব্দুর নুর সুজন ডিবি পুলিশের কাছে ফোন করে জানায় সুধারাম থানা এলাকায় লক্ষ্মীনারায়ণপুর মহল্লার পাঁচ রাস্তার মোড় সংলগ্ন এসএ পরিবহন অফিসের সামনে পাকা রাস্তার ওপর এক ব্যক্তিﷺ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করছেন। এমন খবরের ভিত্তিতে ডিবি পুলিশ ঘটানস্থল থেকে মো.ইব্রাহিম খলিলকে (৫৩) আটক করে।”

নিজা🔯ম উদ্দিন আহমেদ বলেন, “তথ্যদাতা আব্দুল নুর সুজন ইব্রাহিম খলিলের থেকে মাছের পোনা ক্রয় করার কথা বলে তাকে ফোন করে ঘটনাস্থলে নিয়ে আসে। কথাবার্তার এক পর্যায়ে তথ্যদাতা মো.আব্দুর নুর সুজন তাহার পরিহিত প্যান্টের ডান পকেট থেকে কিছু একটি প্যাকেট বের🎃 করার সময় তার আচরণ সন্দেহপূর্ণ হয়। এরপর তাকে আটক করা হয়। তার ডান হাত থেকে সাদা পলিথিনে মোড়ানো ৫০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।”

ওসি আরও বলেন, “আব্দুর নুর সুজনকে জিজ্ঞাসাবাদে জানায় যে, ঘটনাস্থলে অপর ব্যক্তি শামসুন্নাহার ফারজানা তাকে ইয়াবাগুলো দিয়েছেন। তাৎক্ষণিꦉক ফারজানাকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি জানায় তার পরিচিত আবির হোসেন রাব্বির মামার সঙ্গে ভিকটিম ইব্রাহিম খলিলের পূর্ব থেকে জায়গা জমি নিয়ে বিরোধ চলছে। ওই বিরোধকে কেন্দ্র করে ইব্রাহিম খলিলকে ইয়াবা দিয়ে ফাঁসানোর উদ্দেশ্যে মাছের পোনা ক্রয় বিক্রয়ের কথা বলে ভিকটিম ইব্রাহিম খলিলকে ঘটনাস্থলে নিয়ে আসে এবং পু༒লিশকে সংবাদ দেন।”

এ ঘটনায় পলাতক আসামি আবির হﷺোসেন রাব্বিসহ ৩ জনের বিরুদ্ধে সুধারাম থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। 

Link copied!