• ঢাকা
  • শুক্রবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ


নারায়ণগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১২, ২০২৪, ০৬:৩৫ পিএম
ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ইমাম হাসান🤪 তাইম হত্যা মামলার আসামিদের দ্রুত গ্রেপ্তার ও বিচারে꧋র দাবিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন শিক্ষার্থীরা।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টা থেকে মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় অবস্থান নেন আদমজীনগর এমডব্লিউ কলেজের শিক্ষার্থীরা। এতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের কাঁচপুর থেকে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড পর্যন্ত দুই পাশে প্রায় ৮ কিলোমিটার তীব্র🧸 যানজটের সৃষ্টি হয়েছে।

আন্দোলনরত ছাত্র-ছাত্রীদের সঙ্গে কথা বলে জানা যায়, গত ২০ জুলাই ঢাকার শনির আখড়ার কাজলা এলাকায় গুলিবিদ্ধ হয়ে ইমাম হাসান তাইম মারা যান। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো আসামি গ্রেপ্তার হননি। তার🎐া এই হত্যাকাণ্ডের সুষ্ঠু বিচার চান।

নিহত ইমাম (১৯) নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজী এমডব্লিউ কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র 🌠ছিলেন বলে জানা গেছে।

এদিকে তীব্র যানজটে ভোগান্তিতে পড়েছেন যাত্রী ও চালকরা। মহাসড়কের দুই পাশ স্থবির হয়ে থাকার কারণে যা൲ত্রীদের দীর্ঘক্ষণ এক স্থানে অবস্থান করতে হচ্ছে। অনেকেই জরুরি কাজে বের হয়ে আটকে আছেন। কেউ গন্তব্যস্থলে যেতে পারছেন না।

কাঁচপুর হাইওয়ে থানার শি🎀মরাইল ক্যাম্পের টিআই আবু নাঈম বলেন, “শিক্ষার্থীদের অবরোধের কারণে মহাসড়কে এই যানজ♐টের সৃষ্টি হয়েছে। আমরা চেষ্টা করছি শিক্ষার্থীদের বুঝিয়ে সরিয়ে যানজট নিরসন করার।”

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত🔴 কর্মকর্তা (ওসি) আল মামুন বলেন, “আমরা ঘটনাস্থলে আছি। আন্দোলনকারীদের বুঝিয়ে পরিস্থিতি সামলানোর চেষ্টা করছি।”

Link copied!